মহালছড়ির মাইসছড়ি ইউপিতে উন্মুক্ত বাজেট ঘোষণা

fec-image

মহালছড়ি উপজেলার মাইসছড়ি ইউনিয়ন পরিষদের ২০১৯-২০২০ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) সকাল সাড়ে ১০টায় মাইসছড়ি ইউনিয়ন পরিষদের সভাকক্ষে মাইসছড়ি ইউপি চেয়ারম্যান সাজাই মারমা’র সভাপতিত্বে বাজেট ঘোষণা করা হয়।

ইউনিয়ন পরিষদ সচিব প্রীতি বিন্দু চাকমার সঞ্চালনায় মহালছড়ি উপজেলা বিআরডিবি ইউনিয়ন উন্নয়ন কর্মকতা পিপলু মারমা, লেমুছড়ি মৌজার হেডম্যান ধীরেন্দ্র চাকমাসহ সকল ইউপি সদস্যের উপস্থিতিতে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে নিয়ে বাজেট অধিবেশন শুরু হয়।

অধিবেশনে বিগত অর্থ বছরের সংশোধিত বাজেটের আয় ও ব্যয়ের হিসাব দাখিল এবং ২০১৯-২০ অর্থবছরের সম্ভাব্য বাজেট পেশ করেন মাইসছড়ি ইউনিয়ন পরিষদ এর ইউপি সচিব প্রীতি বিন্দু চাকমা।

ঘোষিত বাজেটে ২০১৯-২০ অর্থবছরের সম্ভাব্য রাজস্ব আয় ধরা হয়েছে ৭ লাখ ৬০ হাজার টাকা এবং সম্ভাব্য উন্নয়ন আয় ধরা হয়েছে ৩৫ লাখ ৮৬ হাজার ৯১ টাকা।

বাজেট অধিবেশন চলাকালীন উন্মুক্ত আলোচনায় মাইসছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাজাই মারমা বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ২০১৯-২০ অর্থবছরের রাজস্ব আয় বিগত অর্থ বছরের আয়-ব্যয়ের হিসাবের সাথে সমন্বয় রেখেই এ সম্ভাব্য বাজেট নির্ধারণ করা হয়েছে। তাই সংশ্লিষ্ট সকলকে কর উত্তোলনের ক্ষেত্রে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × one =

আরও পড়ুন