পাহাড়ে আ’লীগ নেতা কর্মীদের গুলি করে ভয় দেখিয়ে লাভ হবেনা: দীপংকর তালুদার

কাপ্তাই প্রতিনিধি:

পার্বত্য এলাকায় জনসংহতি সমিতিকে উদ্দেশ্য করে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য দীপংকর তালুকদার বলেন, আ’লীগকে গুলির ভয় দেখিয়ে স্তব্ধ করার ষড়যন্ত্র বাস্তবায়ন হবেনা। গতনির্বাচনে পাহাড়ে সন্ত্রাসী করে এ দলটি ভোট ডাকাতি করেছে। একের পর এক আ’লীগ নেতা-কর্মীদের বিভিন্ন ভাবে হত্যা ও মারধর করে আবারও ভোট ডাকাতি করার ষড়যন্ত্র করা হচ্ছে। কিন্তু এবার তা করতে দেওয়া হবেনা।

কাপ্তাই উপজেলা বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশে বুধবার(৩ জানুয়ারি) কাপ্তাই  উপজেলা মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এসব কথা বলেন।

কর্মী সমাবেশে আগত সকল নেতা কর্মীদের বলেন, বাড়ি, বাড়ি গিয়ে সুন্দর ভাবে ভোট চাওয়া এবং আগামী নির্বাচনের জন্য সকলকে মাঠে প্রস্তুত থাকার আহ্বান জানান।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ একরামুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফজলুল কাদের তালুকদার মানিক।

উদ্বোধনী বক্তব্য রাখেন রাইখালী ইউনিয়ন স্বেচ্ছাসেক লীগের সভাপতি আরিফুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাঙ্গামাটি জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মফিজুল হক, স্বেচ্ছাসেবকলীগ জেলা সভাপতি শাওয়াল উদ্দিন, সম্পাদক মুহাম্মদ শাহজাহান, জেলা কৃষকলীগ সভাপতি জাহিদুল আলম, কাপ্তাই উপজেলা জেলা আ’লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, সম্পাদক থোয়াইচিং মং মারমা, কাপ্তাই ইউনিয় আ’লীগ সভাপতি সাগর চক্রবর্ত্তী, উপজেলা যুবলীগ সভাপতি তানভির আহমেদ, ছাত্রলীগ সভাপতি এম নুর উদ্দিন সুমনসহ প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন