পেকুয়ায় অস্ত্রসহ যুবক আটক

fec-image

কক্সবাজারের পেকুয়ায় ২টি আগ্নেয়াস্ত্রসহ হাফেজ আব্দুল জলিল (৩১) নামের এক যুবককে আটক করেছে র‍্যাপিড একশন ব্যাটলিয়ান (র‍্যাব)।

১মার্চ (রবিবার) ভোর রাতে উপজেলার রাজাখালী ইউনিয়নের মিয়ারপাড়া গ্রাম থেকে তাকে আটক করে। এ সময় তার স্বীকারোক্তিমতে মিয়ারপাড়া নিজ বাড়ি থেকে ২টি দেশীয় বন্দুক (এলজি) উদ্ধার করে।

আটক আব্দুল জলিল মিয়ারপাড়া গ্রামের মৃত হাজি নুরুল ইসলামের ছেলে। এনিয়ে র‍্যার বাদি হয়ে পেকুয়া থানায় দুইজনকে আসামি করে অস্ত্র আইনে একটি মামলা (০১/২০) রুজু করে। অপর আসামি আব্দুল জলিলের বড় ভাই আব্দুল মাবুদ (৩৪)। তিনি পলাতক রয়েছে।

জানাগেছে, রবিবার ভোর রাতে চট্টগ্রামের পতেঙ্গে র‍্যার-৭ মিয়ারপাড়া গ্রামে অভিযান চালিয়ে আব্দুল জলিলকে আটক করে। এ সময় তার দেয়া তথ্যমতে জলিলের বাড়ি থেকে ২টি অস্ত্র উদ্ধার করে। পরে সকাল ৯টার দিকে ধৃত যুবককে অস্ত্রসহ পেকুয়া থানায় সোপর্দ করে। এব্যাপারে র‍্যাবের কর্মকর্তা মুহাম্মদ দুলাল হোসেন বাদি হয়ে একটি মামলা দায়ের করেন।

পেকুয়া থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান জানায়, ধৃত ব্যক্তিসহ ২জনের বিরুদ্ধে র‍্যাব বাদি হয়ে মামলা রুজু করেছে। ধৃত আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অস্ত্রসহ, ইয়াবাসহ যুবক আটক, পেকুয়ায়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন