আলীকদমের নির্বাচনে আ.লীগ ১, আ.লীগ বিদ্রোহী ১ ও স্বতন্ত্র ১ জনের জয়

fec-image

বান্দরবানের আলীকদমউপজেলার চারটি ইউনিয়নপরিষদের নির্বাচনে ভোটগণনা শেষে বেসরকারিভাবে ৩টি ইউনিয়নের ফলাফলপাওয়া গেছে। একটি ইউনিয়ন দুর্গম হওয়ায় ফলাফলএখনো পাওয়াযায়নি।

রোববার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত আলীকদম উপজেলার চারটি ইউনিয়ন পরিষদে একযোগে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

রোববার রাত সাড়ে ৮ টায়উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আতিকুলইসলাম চৌধুরী জানান, চেয়ারম্যান পদে আলীকদম ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ নাছিরউদ্দিন ৩৩২১ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।তার প্রতিদ্বন্ধি প্রার্থী আনোয়ার জিহাদ পেয়েছেন ৩০২২ ভোট।

চৈক্ষ্যং ইউপিতে বিএনপিপন্থী প্রার্থী জয়নাল আবেদীন আনারস প্রতীক নিয়ে ৩৪১৮ ভোট পেয়ে বিজয়ীহয়েছেন।তার নিকটতম প্রতিদ্বন্ধি আ.লীগ প্রার্থী ফেরদৌসরহমান নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৩১৮৫ ভোট।

নয়াপাড়া ইউনিয়নে আ.লীগ বিদ্রোহী কফিলউদ্দিন আনারস প্রতীকনিয়ে ২৪৩৩ পেয়ে বিজয়ীহয়েছেন। তার প্রতিদ্বন্ধি আ.লীগের প্রার্থী নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১৯৫৪ ভোট

রোববারের নির্বাচনে আলীকদমের চার ইউনিয়নে আ.লীগ ও আ.লীগ বিদ্রোহী ও স্বতন্ত্র মিলে চেয়ারম্যান পদে ৯ জন, সাধারণ সদস্য পদে ১১২ জন ও সংরক্ষীত নারী পদে ৩৬ জন প্রার্থী প্রতিদ্বদ্ধিতা করেন। চার ইউনিয়নের মধ্যে ১নং আলীকদমে ১০৮৬০ জন, ২নং চৈক্ষ্যং-এ ৮৬৬২ জন, ৩নং নয়াপড়ায় ৫৪৪৯ জন ও ৪নং কুরুকপাতা ইউনিয়নে ৫৮০৭ জন ভোটার রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + 13 =

আরও পড়ুন