আলীকদম জোনের উদ্যোগে মুরুং সম্মেলন

fec-image

আলীকদম জোনের উদ্যোগে সোমবার (১৫ ফেব্রুয়ারি) মুরুং সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আলীকদম ম্রো কল্যাণ ছাত্রাবাস মাঠে অনুষ্ঠিত মুরং সম্মেলন ও মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ৬৯ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক, এএফডাব্লিউসি, এনডিসি, পিএসসি।

এ সময় আলীকদম মুরুং কল্যাণ ছাত্রাবাসে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে বরাদ্দকৃত অর্থে নির্মিত মুরং কমপ্লেক্স ছাত্রাবাস, একাডেমীক ভবন ও সম্প্রীতি স্টোর উদ্বোধন করেন প্রধান অতিথি। এতে উপস্থিত ছিলেন আলীকদম জোনের জোন কমান্ডার, লে. কর্নেল মনজুরুল হাসান পিবিজিএম, পিএসসি, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কালাম, কুরুকপাতা ইউপি চেয়ারম্যান ক্রাতপুং ম্রো প্রমুখ।

অনুষ্ঠানে ছাত্রাবাসের ১৮ জন গরীব-অসহায় ছাত্র-ছাত্রীকে নগদ অর্থ প্রদান, ছাত্রাবাস ও মুরং জনগোষ্ঠীর সার্বিক কল্যাণে আলীকদম জোনের পক্ষ হতে ৩টি ব্যাটারিচালিত ইজিবাইক প্রদান করেন প্রধান অতিথি।

২৩ বীর আলীকদম জোনের আয়োজনে এ সম্মেলনে চ্যানেল আই ও ট্রাই ফাউন্ডেশনের সহযোগিতায় ২০০ জন গরীব, অসহায় ও দুস্থের মঝে শীতবস্ত্র (কম্বল) এবং পুরুষ, নারী ও শিশুদের জন্য ৬৫০ টি গেঞ্জি বিতরণ করা হয়।

এছাড়াও আলীকদম জোনের আয়োজনে মেজর রেজুয়ানা ইসলাম ও ক্যাপ্টেন চন্দন কুমার দাসের নেতৃত্বে মেডিকেল ক্যাম্পেইনে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দিন, লামা থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, মুরং জনগোষ্ঠীর নেতা মেনরং মুরং ও মুরং কমপ্লেক্সের পরিচালক ইয়ংলক মুরুং।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × three =

আরও পড়ুন