ইউএনও’র সাথে আলীকদম ফুটবল একাডেমি নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

fec-image

সদ্য আত্মপ্রকাশ করা ‘আলীকদম ফুটবল একাডেমি (এএফএ)’র নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদ ইকবালের সাথে। এ সময় ইউএনও আলীকদমের ক্রীড়াঙ্গনকে সক্রিয় করতে বিভিন্ন পরামর্শ দেন নেতৃন্দকে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকাল দশটায় ইউএনও’র সাথে সৌজন্য সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও এএফএ’র সভাপতি মোঃ কফিল উদ্দিন বিএসসি, নয়াপাড়া ইউপি চেয়ারম্যান ও এএফএ’র সাধারণ সম্পাদক ফোগ্য মার্মা, কুরুকপাতা ইউপি চেয়ারম্যান ক্রাতপুং ম্রো, এএফএ’র প্রধান উপদেষ্টা মোঃ নাছির উদ্দিন মেম্বার, প্রবীণ রেফারী ও নির্বাহী সদস্য খোকন শর্মা, উপদেষ্টা ও আলীকদম প্রেসক্লাব সভাপতি মমতাজ উদ্দিন আহমদ, এএফএ’র সহ-সভাপতি ওবাইদুল হক, অংশেথোয়াই মার্মা, যুগ্ম সম্পাদক আব্দুল মুবিন মেম্বার, আবু ছালাম মেম্বার, সাংগঠনিক সম্পাদক মোঃ জামাল উদ্দিন ও অর্থ সম্পাদক যোসেফ ত্রিপুরা প্রমুখ।

এ সময় ইউএনও মোঃ সায়েদ ইকবাল বলেন, আলীকদমের ক্রীড়াঙ্গনকে শক্তিশালী করতে উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থা সর্বাত্মক সাপোর্ট দিবে। আগামীতে আলীকদমে যেসব টূর্ণামেন্ট অনুষ্ঠিত হবে তা ক্রীড়া সংস্থার অনুমতি নিয়েই করতে হবে।

ফুটবল একাডেমির নেতৃবৃন্দের প্রস্তাবের প্রেক্ষিতে ইউএনও বলেন, আলীকদম সরকারি উচ্চ বিদ্যালয় ও আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ সংস্কারে শীঘ্রই উদ্যোগ নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলীকদম, ইউএনও, ফুটবল একাডেমি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − five =

আরও পড়ুন