চকরিয়া প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষণা : সভাপতি মাহমুদ, জহির সম্পাদক 

fec-image
কক্সবাজারের চকরিয়া প্রেসক্লাবের ২১ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে প্রেসক্লাবের কার্যালয়ে অনুষ্ঠিত সাধারণ সভায় পূর্বের কমিটি বিলুপ্ত করে আগামী দুই বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয় সদস্যদের গোপন ভোটে। সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সাবেক অর্থ সম্পাদক এম জিয়াবুল হক।
নির্বাচিত কমিটিতে নতুন নেতৃত্বে আসা নেতৃবৃন্দরা হলেন সভাপতি পদে দৈনিক সমকালের চকরিয়া প্রতিনিধি প্রবীণ সাংবাদিক এম আর মাহমুদ, কার্যকরী সভাপতি পদে দৈনিক কালের কণ্ঠ ও দৈনিক আজাদীর চকরিয়া প্রতিনিধি ছোটন কান্তি নাথ, সাধারণ সম্পাদক পদে দৈনিক যুগান্তরের চকরিয়া প্রতিনিধি জহিরুল ইসলাম ও অর্থ সম্পাদক পদে দৈনিক সংবাদ, দৈনিক সুপ্রভাত বাংলাদেশ চকরিয়া প্রতিনিধি এম জিয়াবুল হক।
সভায় উপস্থিত ছিলেন দৈনিক নয়াদিগন্তের প্রতিনিধি রফিক আহমদ, চকরিয়া নিউজ ডটকম সম্পাদক ও দৈনিক কর্ণফূলী প্রতিনিধি জহিরুল ইসলাম, দৈনিক করতোয়ার প্রতিনিধি আলী হোসেন,  দৈনিক যায়যায়দিন প্রতিনিধি মুহাম্মদ মনজুর আলম, দৈনিক আামদের নতুন সময় প্রতিনিধি এম রায়হান চৌধুরী, দৈনিক রূপালী সৈকত প্রতিনিধি কেএম নাছির উদ্দিন, দৈনিক খোলাকাগজ ও সাঙ্গুর প্রতিনিধি এম মনছুর আলম, দৈনিক মানবজমিনের প্রতিনিধি বাপ্পি শাহরিয়ার, প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মো. নাজমুল সাঈদ সোহেল।
সভায় সিদ্ধান্ত হয় আগামী এক সপ্তাহের মধ্যে প্রেসক্লাবের নতুন সদস্য হতে আগ্রহীদের অন্তর্ভূক্তি করাসহ অন্যান্য পদ বিন্যাস করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।
Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, প্রেসক্লাব
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন