ঈদগাঁহ-বাইশারী সড়কে সিএনজি ডাকাতি; যাত্রী অপহরণ

fec-image

কক্সবাজার সদরের ঈদগাঁহ-বাইশারী পাহাড়ি সড়কের হিমছড়ি ঢালায় সিএনজি ডাকাতির পর এক যাত্রীকে অপহরণের সংবাদ পাওয়া গেছে। অপহরণের শিকার ব্যক্তির নাম মাহবুবুর রহমান (৩০। সে পার্বত্য নাইক্ষ্যছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের মধ্যম বাইশারী গ্রামের মৃত জাফর হোসেনের প্রবাস ফেরত ছেলে।

শনিবার (৩ আগষ্ট) সকালের দিকে সড়কের হিমছড়ি ঢালায় এ ঘটনা ঘটে। প্রাপ্ত তথ্যে প্রকাশ, পার্বত্য বাইশারী ইউনিয়নের বাইশারী বাজার থেকে ঈদগাঁওগামী সিএনজি যোগে ঈদগাঁহ যাওয়ার পথে সড়কের উক্ত স্থানে পৌছামাত্রই ওত পেতে থাকা মুখোশধারি পাহাড়ি সশস্ত্র ডাকাত দল অস্ত্রের মুখে সিএনজির গতিরোধ করে। এ সময় যাত্রীদের মারধর করে সর্বস্ব লুটে নেয়। ডাকাত কবলিত সিএনজির রাশেদ নামের এক যাত্রী জানান, তাকে অপহরণ করে বনে নিয়ে মারধর করে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে তাকে ছেড়ে দেয় ডাকাতরা।

তবে সিএনজিতে থাকা তার মামা মাহবুবুর রহমানকে অপহরণ করে গভীর বনে নিয়ে গেছে। অপহৃত মাহবুবুর রহমানের বোন জামাই আব্দুর রহমান জানান, তার শালা রোগী দেখতে কক্সবাজার সদর হাসপাতালে যাওয়ার পথে উক্ত স্থানে অপহরণের শিকার হয়েছেন।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আসাদুজ্জামান বলেন, সংঘটিত ঘটনার দিকে প্রশাসন তীক্ষ্ম নজর রাখছে এবং যাকে অপহরণ করা হয়েছে বলে স্বজনরা দাবি করছে পুলিশ তাকে উদ্ধারে সাড়াশি অভিযান শুরু করে দিযেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ঈদগাহ, কক্সবাজার সদর, পার্বত্য
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন