উখিয়ার ইনানীতে কটেজে অভিযান: আটক-৬

fec-image

কক্সবাজারের উখিয়ার উপকূলীয় এলাকা ইনানী থেকে পতিতা ও সাবেক মেম্বারসহ ৬জনকে আটক করেছে ইনানী পুলিশ। শুক্রবার রাতে ইনানীর একটি কটেজে এই অভিযান চালানো হয়।

আটককৃতরা হলেন, উখিয়া উপজেলার জালিয়া পালং ইউনিয়নের পাইন্যাশিয়া গ্রামের মকবুল হোসনের ছেলে সাবেক ইউপি সদস্য মানব পাচারকারীদের অন্যতম গডফাদার বেলাল মেম্বার (৪০), উখিয়ার মালভিটা পাড়া গ্রামের শহর আলীর ছেলে মঞ্জুর আলম (২০), ফলিয়া পাড়া গ্রামের ছৈয়দ হোসনের ছেলে ইব্রাহিম (১৯), জালিয়াপালং জুম্মাপাড়া গ্রামের ছালামত উল্লার ছেলে আয়াছ উদ্দিন (২৩), টেকনাফ উপজেলার হ্নীলা রঙ্গিখালী গ্রামের মৃত শাহ আলমের ছেলে রাবিয়া আক্তার (১৯) ও একই গ্রামের আলী হোসনের কন্যা ছেনুয়ারা বেগম (২০)।

স্থানীয় ইউপি সদস্য নাজিম উদ্দিন বলেন, দীর্ঘ দিন ধরে বেলাল মেম্বার খদ্দরের মাধ্যমে বিভিন্ন এলাকা থেকে পতিতা সংগ্রহ করে তার বিএম কটেজে পতিতাবৃত্তি চালানোর পাশাপাশি এলাকার পরিবেশ বিনষ্ট করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. আবুল মনসুর ঘটনার সত্যতা স্বীকার করেন বলেন, আটককৃতদের মধ্যে মহিলাদেরকে তাদের পরিবারের নিকট থেকে মুছলেকা নিয়ে ছেড়ে দেওয়া হলেও ভ্রম্যমান আদালতের মাধ্যমে ২ বখাটে’কে ১মাস, হোটেল ম্যানেজার এবং ওয়ার্ডবয়কে ২৫দিন করে সাজা প্রদান করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা মো. নিকারুজ্জামান চৌধুরী।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, উখিয়ার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen + 7 =

আরও পড়ুন