কক্সবাজার গিয়ে অসুস্থ মাহি, নামাজ পড়ছেন স্বামী

fec-image

চিত্রনায়িকা মাহিয়া মাহি সোমবার (৩ জানুয়ারি) নিজের ফেসবুক অ্যাকাউন্টে কয়েকটি ছবি শেয়ার করেন। সেখানেই দেখা যায়, তিনি বিছানায় শুয়ে রয়েছেন। তার সেবা করছেন স্বামী রাকিব সরকার। তবে একটি ছবি আলাদাভাবে নজর কেড়েছে নেটিজেনের। সেখানে দেখা গেল, মাহির পাশেই জায়নামাজ বিছিয়ে নামাজ পড়ছেন রাকিব।

জানা গেছে, মাহি ও রাকিব নতুন বছর উদযাপনের জন্য কক্সবাজার গিয়েছিলেন। সেখানকার একটি বিলাসবহুল হোটেলে ওঠেন তারা। কক্সবাজার বিমানবন্দরে তোলা একটি ছবিও আপলোড করেন নায়িকা।

ধারণা করা হচ্ছে, সেখানে গিয়ে ক্লান্ত হয়ে পড়েন মাহি। এ কারণেই তাকে চিকিৎসকের স্মরণাপন্ন হতে হয়েছে। ছবিগুলোর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এবং এটাই আমার নতুন বছরের ছবি। আলহামদুলিল্লাহ্‌’।

গত বছরের নভেম্বরে সৌদি আরবের মক্কায় গিয়েছিলেন মাহি ও রাকিব। তারা একসঙ্গে ওমরাহ পালন করেন। এরপর ডিসেম্বরে তার ও সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদের একটি ফোনকল রেকর্ড ফাঁস হওয়ায় নানা বিতর্ক-সমালোচনা হয়।

ওমরাহ শেষে দেশে ফিরে সম্প্রতি শুটিংয়ে ফিরেছেন মাহিয়া মাহি। এফডিসিতে অংশ নিয়েছেন ‘বুবুজান’ সিনেমার চিত্রায়নে। যেটি নির্মাণ করছেন শামীম আহমেদ রনি।

যদিও ‘কাগজের বউ’ নামের একটি ওয়েব ফিল্মের মাধ্যমে তার শুটিংয়ে ফেরার কথা ছিল। তবে শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে সিনেমাটি থেকে তিনি সরে দাঁড়ান। চয়নিকা চৌধুরীর পরিচালনায় এই সিনেমায় পরে যুক্ত হন পরীমণি। নায়ক হিসেবে আছেন ইমন ও ডি এ তায়েব।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × one =

আরও পড়ুন