করোনা থেকে সুস্থ হলেন চকরিয়ার নির্বাহী ম্যাজিস্ট্রেট

fec-image

কক্সবাজারের চকরিয়া উপজেলার সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তানভীর হোসেন করোনা যুদ্ধে সফল হয়েছে। তিনি কোভিড-১৯ আক্রান্ত সংক্রমণ পজিটিভ হওয়ার পর বিগত ১৪ দিন ধরে চিকিৎসা নিচ্ছেন চট্টগ্রাম জেনারেল হাসপাতালে। সর্বশেষ গত ১৩মে তার ফলোআপ স্যাম্পল টেস্টের রিপোর্ট করোনা ‘নেগেটিভ’ পাওয়া গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট তানভীর হোসেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর হোসেন বলেন, তাঁর শরীরের ফাইনাল ফলোআপ টেস্টের স্যাম্পল রোববার (১৭ মে) সকালে তিনি চট্টগ্রাম জেনারেল হাসপাতালে দিয়েছেন। হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকরা তাঁকে জানিয়েছেন, করোনার ফলোআপ টেস্ট ‘নেগেটিভ’ হওয়ার পর হাসপাতালে থাকাটা এখন তাঁর জন্য পুরোপুরি নিরাপদ নয়। হাসপাতালের অন্যান্য করোনা রোগী থেকে আবার সংক্রামিত হওয়ার আশংকা রয়েছে।

তাই জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ তাকে রিলিজ হতে পরামর্শ দেওয়ায় তিনি রোববার বিকেলে হাসপাতাল থেকে রিলিজ হয়েছেন।

তিনি বলেন, চট্টগ্রাম জেনারেল হাসপাতাল থেকে রিলিজ হয়ে তিনি তাঁর ‘সেকেন্ড হোম’ চকরিয়া চলে আসবেন। চকরিয়ায় এসে তিনি চিকিৎসকদের তত্বাবধানে নিজ কোয়ার্টারে আইসোলেশনে থাকবেন বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর হোসেন।

প্রসঙ্গত: চকরিয়া উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর হোসেন গত ২৯ এপ্রিল করোনাভাইরাসে আক্রান্ত হন। আক্রান্তের পর তিনি চকরিয়ায় নিজ কোয়ার্টারে ২দিন হোম আইসোলেশনে থাকার পর তার শরীরের অবস্থার অবনতি হলে তাঁকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে নেয়া হয়।

সেখানে তাঁকে দুইদিন আইসিইউ-তে রেখে চিকিৎসা দেওয়ার পর তৃতীয় দিন তাঁকে নরমাল ওয়ার্ডে স্থানান্তরিত করা হয়। সেখানে তাঁর শরীরের প্রথম ফলোআপ টেস্ট রিপোর্ট ‘পজেটিভ’ আসে। পূণরায় একসপ্তাহ পর দ্বিতীয়বার ফলোআপ টেস্ট রিপোর্ট ‘নেগেটিভ’ আসে। নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর হোসেন তাঁর পুরোপুরি সুস্থতার জন্য তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × four =

আরও পড়ুন