কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সরঞ্জাম প্রদান

fec-image

কাপ্তাই উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্পের সহায়তায় বাংলাদেশ সরকার ও জাইকার অর্থায়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্যাথলজির জন্য বিভিন্ন চিকিৎসা সরঞ্জাম প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সাড়ে ১২টায় রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মাঈনুল হোসেন চৌধুরী উপস্থিত থেকে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাসুদ আহমেদ চৌধুরীর নিকট এই চিকিৎসা সামগ্রী প্রদান করেন।

প্রদানকৃত চিকিৎসা সরঞ্জামের মধ্যে রয়েছে ১টি সেমি অটো এনালাইজার, ১টি সিবিসি (থ্রিপার্ট) মেশিন, ১টি অটোক্লেভ, ১টি আইপিএস, ১টি এয়ার কন্ডিশনার, ৫টি স্টেরিলাইজার ও ২টি অগ্নি নির্বাপক যন্ত্র।

এসময় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা, কাপ্তাই উপজেলা আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ ওমর ফারুক রনি, উপজেলা প্রকৌশলী মনিরুল ইসলাম চৌধুরী, ৪নং কাপ্তাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, কাপ্তাই উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর ঝিমি চাকমাসহ চিকিৎসক, জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে অতিথিরা উপজেলা প্যাথলজি ঘুরে দেখেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, চিকিৎসা সরঞ্জাম, স্বাস্থ্য কমপ্লেক্সে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন