কুতুবদিয়ায় এসএসসি  ও দাখিলে ১৯৯২ পরীক্ষার্থী

fec-image

কুতুবদিয়ায় এসএসসি ও দাখিলে এবার পরীক্ষার্থী ১ হাজার ৯৯২জন। আগামী ১৪ নভেম্বর থেকে শুরু হওয়া এসএসসিতে ৩ কেন্দ্রে ১ হাজার ৫৬৭ জন ও মাদ্রাসা বোর্ডের অধিনে দাখিলে ৪২৫ জন শিক্ষার্থী অংশ নেবে। এসএসসিতে কুতুবদিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৪৫৯ জন, কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৫৭৭ জন ও ধুরুং আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ কেন্দ্রে ৫৩১ জন পরীক্ষার্থী অংশ নেবে বলে সংশ্লিষ্ট কেন্দ্র সূত্রে জানা গেছে।

কুতুবদিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) জিগারুন নাহার জানান, এই কেন্দ্রে কবি জসীম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ১৭৮জন, আলী আকবর ডেইল উচ্চ বিদ্যালয়ের ১১৮জন ও লেমশীখালী উচ্চ বিদ্যালয়ের ১৬৩ জন শিক্ষার্থী অংশ নিচ্ছে।

কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মোহাম্মদ ইউনুস জানান, তাদের কেন্দ্রে কুতুবদিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮৬ জন, ধুরুং আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ৪৪২ জন ও কৈয়ারবিল আইডিয়াল হাই স্কুলের ৪৮ জন ছাত্র-ছাত্রী পরীক্ষা দেবে।

ধুরুং আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ ‘র প্রধান শিক্ষক মোর্শেদুল আলম জানান, এ কেন্দ্রে কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৩৯৫ জন ও সতরুদ্দীন উচ্চ বিদ্যালয়ের ১৩৬ জন শিক্ষার্থী অংশ নেবে।

অপর দিকে মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে দাখিল পরীক্ষায় বড়ঘোপ ইসলামিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রে ৯ শিক্ষা প্রতিষ্ঠানের ৪২৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেবে বলে মাদ্রাসার অধ্যক্ষ মো. নুরুল আলম জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − 5 =

আরও পড়ুন