খাদ্য সহায়তা নিয়ে রঞ্জু বেগমের বাড়িতে ইউএনও

fec-image

একমাস আগে বিজিবির গুলিতে স্বামীসহ দুই ছেলেকে হারিয়েছেন রঞ্জু বেগম। এখনো শোক কাটিয়ে উঠতে পারেননি। শোকের মাতম বইছে বিজিবির গুলিতে নিহত সাহাব মিয়ার ইছাছড়ার বাড়িতে। দুই বিধবা পুত্রবধুকে নিয়ে খেয়ে না খেয়েই দিন কাটছে তাদের।

এমন খবরে শনিবার (৪ এপ্রিল) রাতেই প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সহায়তা নিয়ে নিহত সাহাব মিয়ার বাড়িতে হাজির হলেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ।

এসময় তার সাথে ছিলেন সহকারী কমিশনার (ভুমি) ফারজানা আকতার ববি, মাটিরাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহনুর আলম, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সহ-সভাপতি মো. জসিম উদ্দিন জয়নাল ও মাটিরাঙ্গা বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক সোহাগ মজুদার প্রমুখ।

ঘরের দরজায় গিয়েই ডাকলেন ‘খালাম্মা ঘরে আছেন। আমি মাটিরাঙ্গার ইউএনও। আমি মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আপনাদের জন্য খাদ্যসামগ্রী নিয়ে এসেছি।’ ইউএনওর এমন ডাকে ঘর থেকে বেরিয়ে আসেন এক মেয়েসহ স্বামী সন্তান হারানো বিধবা ররঞ্জু বেগম। পরে বিধবা রঞ্জু বেগমের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন তিনি।

খাদ্য সামগ্রী নিয়ে এসেছেন শুনেই মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ-কে জড়িয়ে ধরে কেঁদে উঠেন রঞ্জু বেগম। বলেন আমাদের কি হবে..? আমরা খেয়ে না বেঁচে আছি। আমাদের খবর কেউ রাখেনা।

এসময় বিধবা রঞ্জু বেগমকে সান্তনা দিয়ে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বলেন, আপনাদের যেকোন প্রয়োজন আমাদের জানাবেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহায়তা দেয়া হবে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সব অসহায় মানুষের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − three =

আরও পড়ুন