খালেদা জিয়ার সুচিকিৎসার দাবিতে রাঙামাটি যুবদলের বিক্ষোভ

fec-image

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুবদলের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (২৫নভেম্বর) দুপুরে জেলা শহরের বনরূপা এলাকায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা বলেন, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া জঠিল রোগে আক্রান্ত। তাকে বিদেশে পাঠাতে না পারলে বাঁচানো সম্ভব নয়। দেশে এমন কোন চিকিৎসা কেন্দ্র নেই যে তার রোগের চিকিৎসা করা সম্ভব। কিন্তু সরকার আমাদের দাবির কথা শুনছে না। তাই লাগাতার কর্মসূচি দিয়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামতে হবে। সরকারকে ক্ষমতা থেকে সরাতে হবে। এইজন্য বিএনপি কঠোর থেকে আরও কঠোর আন্দোলনে চালিয়ে যাবেন বলে বক্তারা জানান।

এর আগে সংগঠনটি রাঙামাটি শহর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বনরূপা এলাকায় এসে বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ সমাবেশে রাঙামাটি জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু সাদাৎ মো. সায়েম এর সঞ্চালনায় জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ নূর নবী, সাংগঠনিক সম্পাদক ইউসুফ চৌধুরী, পৌর যুবদলের আকবায়ক সিরাজুল মোস্তফাসহ সংগঠনটির অন্যান্য নেতৃবৃন্দরা বক্তৃতা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + 16 =

আরও পড়ুন