‘খেলাধুলার মাধ্যমে একে অন্যের সাথে আন্তরিকতা বাড়ে’

fec-image

রাঙামাটির নানিয়ারচরে বুড়িঘাট স্পোর্টিং ক্লাব আয়োজনে ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নানিয়ারচর জোন কমান্ডার লেফট্যানেন্ট কর্নেল এসএম রুবাইয়াত হুসাইন (পিএসসি) বলেন, খেলাধুলার মাধ্যমে একে অন্যের সাথে আন্তরিকতা বাড়ে। শিক্ষার পাশাপাশি মাদক আসক্তি ও মোবাইল আসক্তি ছেড়ে খেলাধুলা করতে হবে। খেলাধুলায় শারীরিক ও মানসিক বিকাশ ঘটে। তাই আপনারা সন্তানদের মাঠে খেলতে পাঠাবেন।

বুধবার (১ জুন) বিকেলে অনুষ্ঠিত ফুটবল ফাইনাল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর জোন কমান্ডার লেফট্যানেন্ট কর্নেল এসএম রুবাইয়াত হুসাইন (পিএসসি)।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মো. ফজলুর রহমান ও নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ সুজন হালদার।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে সাবেক উপজেলা বিএনপি সভাপতি এজাজ নবি রেজা, বুড়িঘাট ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ডাবলু রহমান, বিশিষ্ট আইনজীবী অ্যাডভোটেক মামুন ভুঁইয়া, স্থানীয় চিকিৎসক কবির হোসেন, উপিজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রিপন দাশ, বুড়িঘাট স্পোটিং ক্লাব সভাপতি ও ইউপি সদস্য মোস্তফা কামালসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠিত ফাইনাল টুর্নামেন্টে হাতিমারা শাপলা ক্লাব ১ গোলের বিপরীতে নানিয়ারচর বন্ধু মহল ৬ গোল করে জয়লাভ করে। খেলা শেষে অতিথিরা রানার্সআপ ও চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি ও পুরস্কার বিতরণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + nine =

আরও পড়ুন