গ্যালারিতে আফগানিস্তান পতাকা হাতে কে এই সুন্দরী?

fec-image

আফগানিস্তানের ক্রিকেটকে পূর্ণ সমর্থন দিয়ে যাচ্ছে বর্তমান তালেবান সরকার। যে কারণে মাঠে খেলোয়াড়রা নামলে গ্যালারিতে মন খুলে সমর্থন দিতে দেখা যায় আফগানি সমর্থকদের। বিশ্বের যে কোনো ভেন্যুতেই রশিদ-নবিদের জন্য সমর্থনের অভাব হয় না। চলতি এশিয়া কাপে দুর্দান্ত খেলছে আফগানিস্তান। গ্রুপ পর্বের গণ্ডি পেরিয়ে ভারত-পাকিস্তান-শ্রীলঙ্কার সঙ্গে খেলছে সুপার ফোরে। রশিদ খান-মোহাম্মদ নবীদের সমর্থন দিতে গ্যালারিতে আসছেন আফগান সমর্থকরা। রঙিন পোশাকে আফগান পতাকা হাতে ক্রিকেটপ্রেমীদের ঠিক দেখা যায় গ্যালারিতে।

এমন দৃশ্য রিলবন্দি করার সুযোগ হাতছাড়া করছেন না ক্যামেরাম্যানরা।

শনিবার শারজায় শ্রীলঙ্কা-আফগানিস্তানের ম্যাচে ক্যামেরায় ধরা পড়েন এক আফগান সুন্দরী, যাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় এখন চলছে আলোচনা। নেটিজেনদের প্রশ্ন―কে এই আফগান সুন্দরী? তিনি কি তালেবান সরকারশাসিত আফগানিস্তান থেকে এসেছেন? অগণিত সমর্থকদের মাঝে নেটিজেনদের চোখ আটকায় ওই সুন্দরীর দিকেই। শারজার গ্যালারিতে আফগানিস্তানের জাতীয় পতাকা হাতে উচ্ছ্বাস প্রকাশ করছিলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে সেই সুন্দরীর ছবি ছড়িয়ে পড়লে তার ব্যাপারে খোঁজ নেন গণমাধ্যমকর্মীরা। পরে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকেই জানা যায়, ওই আফগান সুন্দরীর নাম ওয়াজমা আয়ুবি। আফগানিস্তানের রাজধানী কাবুলে লামান ক্লোদিং নামে একটি নারী ফ্যাশন ও ডিজাইনিং প্রতিষ্ঠানের কর্ণধার তিনি। ক্রিকেটের পাঁড় ভক্ত ওয়াজমা নিজের ব্যস্ততার ফাঁকে খেলা দেখেন। বিশেষ করে নিজ দেশের খেলা দেখতে গ্যালারিতে এসে উপস্থিত হন।

ইতোমধ্যে তাকে নিয়ে সংবাদও প্রকাশ হয়েছে বেশ কিছু গণমাধ্যমে। সেসব সংবাদের লিংকও শেয়ার করেছেন ওয়াজমা। রাতারাতি স্পটলাইটে চলে আসায় নিজের ফলোয়ারদের ধন্যবাদও জানিয়েছেন এই আফগান সুন্দরী।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আফগানিস্তান, এশিয়া কাপ, গ্যালারি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + 19 =

আরও পড়ুন