চকরিয়ায় ইয়াবাসহ একজন আটক

fec-image

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হারবাং থেকে জসিম উদ্দিন (৩০) নামের সাংবাদিক পরিচয়ধারী এক ব্যক্তিকে ১৫১পিস ইয়াবাসহ আটক করেছে। আটক জসিমকে আদালতে সোপর্দ করার পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

রোববার (৭ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার হারবাং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডস্থ গোলাম ছোবহান মিয়ার ঘোনা নামক এলাকা থেকে তাকে আটক করা হয় বলে পুলিশ জানিয়েছে।

আটক জসিম উদ্দিন উপজেলার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং কোরবানীয়া ঘোনা এলাকার মৃত সোলতান আহমদের ছেলে।

পুলিশের অভিযান সূত্রে জানাগেছে, রবিবার দুপুরে উপজেলার হারবাং ইউনিয়ন্থ ৯নম্বর ওয়ার্ডের গোলাম ছোবহান মিয়ার ঘোনা নামক এলাকায় ইয়াবাসহ দুই ব্যক্তি অবস্থান করার গোপন সংবাদ পাই পুলিশ। চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের ও হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মাহ্তাবুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে অভিযান চালায়। অভিযানে জসিম নামের এক ব্যক্তিকে ইয়াবাসহ আটক করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে জসিমের সহযোগী পালিয়ে থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি।

আটক জসিম উদ্দিন দীর্ঘদিন ধরে বিজয় টিভির সাংবাদিক পরিচয় দিয়ে আসছিল। স্থানীয়দের ভাষ্যমতে দীর্ঘদিন ধরে মাদক কারবারসহ নানা অপকর্ম করে আসছিল জসীম উদ্দিন এবং হোছন আলী। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৫১ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করা হয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, কথিত সাংবাদিক জসিম এবং তার সহযোগী হোছন আলী (পলাতক) বিরুদ্ধে থানায় সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে। ইয়াবাসহ হাতেনাতে আটক জসিমকে আদালতে সোপর্দ করা হলে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন আদালত। পলাতক হোছন আলীকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + nine =

আরও পড়ুন