চকরিয়ায় গাঁজাসহ ৫ আসামি গ্রেফতার

fec-image

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ও আদালতের পরোয়ানাভুক্ত পাঁচ আসামীকে গ্রেফতার করেছে। বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার ভোররাত পর্যন্ত থানা পুলিশের একটি স্পেশাল টিম অভিযান চালিয়ে এসব আসামীদের গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানাগেছে, উপজেলার বেশ কয়েকটি ইউনিয়নে থানা পুলিশের স্পেশাল একটি টিম বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার ভোররাত সকাল পর্যন্ত থানার ওসি হাবিবুর রহমানের নির্দেশনানুযায়ী গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালায়। অভিযানে পুলিশ গাঁজাসহ পরোয়ানাভুক্ত পাঁচ আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের পাগলির বিল এলাকার ৮ নম্বর ওয়ার্ড়ের মৃত ছিদ্দিক আহমদের ছেলে শহিদুল্লাহ (৩৫), ফাঁসিয়াখালী ইউনিয়নের দক্ষিণ সিকদার পাড়ার এলাকার মৃত কালা মিয়ার ছেলে জালাল উদ্দীন (৩০), ডুলাহাজারা ইউনিয়নের পূর্ব ডুমখালী এলাকার মনজুর আলমের ছেলে শাহ আলম (৩৫), ডেমুশিয়া ইউনিয়নের গান্ধির পাড়া এলাকার মৃত করিম দাদের ছেলে নুরুল আজিম (৪৫), খুটাখালী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড়ের মৃত নজির আহমদের ছেলে সালামত উল্লাহ (৪০)।

গ্রেফতারকৃত আসামি শহিদুল্লাহ’র কাছ থেকে পুলিশ অভিযানের সময় ২শত গ্রাম গাঁজা উদ্ধার করেছে। তার বিরুদ্ধে লোহাগড়া ও চকরিয়া থানায় ৩টি মাদক মামলা রয়েছে। এছাড়াও আসামি সালামত উল্লাহ’র বিরুদ্ধে বন মামলা রয়েছে। অপর অন্যান্য আসামীরা জিআর মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামি।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, থানার উপপরিদর্শক(এসআই) আবদুল বাতেন ও এএসআই মো. খায়রুল আলমের নেতৃত্বে স্পেশাল একদল পুলিশ অভিযান চালিয়ে গাজাঁসহ শহিদুল্লাহ নামের একজনকে গ্রেফতার করা হয়। গাজাঁ উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে আরও একটি মাদকের মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও বলেন, অন্য আসামীদের বিরুদ্ধে আদালত কর্তৃক গ্রেফতারী পরোয়ানা জারি ছিল। বৃহস্পতিবার দুপুরে চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজ্রিস্ট্রেট আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গ্রেফতার, চকরিয়ায়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন