চকরিয়ায় নতুন ইউএনও জেপি দেওয়ান চাকমা

fec-image

চকরিয়া উপজেলায় নতুন উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছেন ৩৩ তম বিসিএস (প্রশাসন) ব্যাচের কর্মকর্তা জেপি দেওয়ান চাকমা। তিনি চকরিয়া থেকে সদ্য পদোন্নতিপ্রাপ্ত বিদায়ী ইউএনও সৈয়দ শামসুল তাবরীজের স্থলাভিষিক্ত হয়েছেন।

সোমবার (১০জানুয়ারী) সকাল ১০টায় ইউএনও’র নিজ দফতরে যোগদানের প্রথম কার্যদিবস শুরু করেন।

এরই পূর্বে রবিবার বিকেলে সদ্য পদোন্নতি প্রাপ্ত বিদায়ী ইউএনও সৈয়দ শামসুল তাবরীজের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন নতুন ইউএনও।

জানা গেছে, চকরিয়া উপজেলায় যোগদানকৃত নতুন ইউএনও জেপি দেওয়ান চাকমা ইতিপূর্বে তিনি বিভিন্ন জেলায় ও বিভাগীয় কার্যালয়ে সিনিয়র সহকারী কমিশনার হিসেবেও কর্মরত ছিলেন। ২০১৪ সালে বাংলাদেশ সিভিল সার্ভিসে যোগদান করেন। মাঠ পর্যায়ে তিনি সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে জেলা প্রশাসকের কার্যালয় এবং সহকারী কমিশনার (ভূমি) হিসেবে বেশ কয়েকটি উপজেলায় কাজ করেছেন।

নবাগত ইউএনও জেপি দেওয়ান চকরিয়ার যোগদানের পূর্বে চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার ইউএনও হিসেবে আটমাস কর্মরত ছিলেন। সম্প্রতি সময়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে সন্দ্বীপ উপজেলা থেকে তাঁকে চকরিয়া উপজেলার ইউএনও হিসেবে পদায়ন করা হয়।

জেপি দেওয়ান চাকমা বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র ছিলেন। পরবর্তীতে তিনি যুক্তরাজ্য নাটিংহাম বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। তার গ্রামের বাড়ি চট্টগ্রাম বিভাগের খাগড়াছড়ি জেলার সদর উপজেলায়। চকরিয়ায় বিদায়ী ইউএনও তাবরীজের স্থলে নতুন ইউএনও হিসেবে স্থলাভিষিক্ত হলেন জেপি দেওয়ান

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউএনও, চকরিয়ায়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 3 =

আরও পড়ুন