চন্দ্রঘোনা থানা পরোয়ানা ভুক্ত ২ পলাতক আসামিকে গ্রেপ্তার

fec-image

কাপ্তাই উপজেলাধীন চন্দ্রঘোনা থানা পুলিশ অভিযান চালিয়ে ২ আসামিকে গ্রেপ্তার করেছে। গতকাল বুধবার (১২ জানুয়ারি) রাতে চন্দ্রঘোনা থানা পুলিশ অভিযান চালিয়ে একজন পলাতক আসামি ও অন্যজন একাধিক ছিনতাই মামলার আসামিকে গ্রেপ্তার করে রাঙামাটি জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

চন্দ্রঘোনা থানা জানান পরোয়ানা ভুক্ত পলাতক আসামি জারণ বড়ুয়া (৪০), পিতা: মৃত লাল মোহন বড়ুয়া, রাইখালী বাজার, মুদসুদ্দী পাড়া, থানা- চন্দ্রঘোনা, জেলা- রাঙামাটিকে গ্রেপ্তার করে। সে ৩টি মামলার পরোয়ানা ভুক্ত পলাতক আসামি। এছাড়া ছিনতাই, রাহাজানি ও চোরদলের সদস্য সাকিব উদ্দিন (১৮) পিতা- নুর ইসলাম সাং- বালুখালী, রাইখালী ইউনিয়ন, থানা- চন্দ্রঘোনা, জেলা- রাঙামাটিকে গ্রেপ্তার করা হয়।

চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, গ্রেপ্তার ও সংঘবদ্ধ দলটি দীর্ঘদিন ধরে এলাকায় চুরি, ছিনতাই, রাহাজানিসহ বিভিন্ন অপকর্ম করে আসছে। ওই দলের অপর সহযোগীদের ইতিপূর্বে গ্রেফতার করা হয়েছে। এবং তাদের দখল হতে চোরাই সিএনজি, ব্যাটারি গাড়ী উদ্ধার করা হয়। গ্রেপ্তার আসামিদের বিরোদ্ধে ৩টি মামলা বিচারাধীন রয়েছে। বৃহস্পতিবার আসামিদের রাঙামাটি জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 4 =

আরও পড়ুন