চোরাচালান শূন্যের কোঠায় নেওয়ার জন্য প্রতিজ্ঞাবদ্ধ -বায়তুল ইজ্জতে স্বরাষ্ট্রমন্ত্রী

fec-image

স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, সীমান্তে চোরাচালান বন্ধে আমরা আরও তৎপর হয়েছি। সীমান্তে শুধু বিওপির সংখ্যা-ই বাড়ানো হয়নি, বর্ডার সার্কুলেসন্স সিস্টেম আমরা উন্নত করেছি। গত ১০-১৫ বছর আগে যে ধরনের চোরাচালান ছিল সেগুলো এখন আর নেই। সব ধরনের চোরাচালান আমরা শূন্যের কোঠায় নেওয়ার জন্য প্রতিজ্ঞাবদ্ধ।

শনিবার (১৭ জুলাই) বান্দরবানের পার্শ্ববর্তী চট্টগ্রামের সাতকানিয়ার বায়তুল ইজ্জতে বিজিবির ট্রেনিং সেন্টার গ্রাউন্ডে নবীন সৈনিকদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, শিগগিরই ভারত ও বাংলাদেশ সীমান্তে মারণাস্ত্রের ব্যবহার বন্ধ হবে। দুই দেশের সীমান্তে যে কমিটমেন্ট রয়েছে তা মেনে চললে সীমান্তে হত্যা বন্ধ করতে পারবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

এসময় বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলামসহ অনুষ্ঠানে চট্টগ্রাম অঞ্চলের সামরিক ও বিজিবি’র উর্ধ্বতন কর্মকর্তা, স্থানীয় বেসামরিক প্রশাসন, পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, বোমাং সার্কেল রাজা প্রকৌশলী উ চ প্রু চৌধুরীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং নবীন সৈনিকদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 17 =

আরও পড়ুন