রাঙ্গামাটি জেলা সড়ক পরিবহণ ট্রাক শ্রমিক ইউনিয়নের মৃত সদস্যদের পরিবারকে ৪ লাখ টাকা নগদ অর্থ প্রদান

fec-image

বিভিন্ন সময়ে মৃত্যুবরণকারী রাঙ্গামাটি জেলা সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়ন (রেজি নং চট্র- ১০৭৯) এর সদস্যদের পরিবারের হাতে নগদ অর্থ প্রদান করা হয়েছে। রবিবার (১০ জানুয়ারি) সকাল ১১টায় কাপ্তাই জেটিঘাটস্ত সংগঠনের প্রধান কার্যালয়ে ৮ টি পরিবারের হাতে পরিবার প্রতি ৫০ হাজার টাকা করে সর্বমোট ৪ লাখ টাকা তুলে দেন রাঙ্গামাটি জেলা সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়ন এর সভাপতি মোঃ শাহাদাত হোসেন।

এইসময় সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ, অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ কার্যকরি কমিটির সকল সদস্যরা উপস্থিত ছিলেন। পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে সংগঠনের সভাপতি মোঃ শাহাদাত হোসেন উপস্থিত সাংবাদিকদের বলেন, কিছু কিছু অসাধু ব্যক্তি আমি ও সংগঠনের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অপ্রচার করে আসছে। কিন্ত আমি দায়িত্ব নেবার পর থেকে এই যাবৎ ৪১জন সদস্যকে জনপ্রতি ৫০ হাজার টাকা নগদ অর্থ প্রদান করি, তারই পাশাপাশি সংগঠন এবং আমার ব্যক্তিগত উদ্যোগে মেয়ের বিয়ে, অসুস্থতা, মসজিদ, মাহফিল, গীর্জাসহ নানা সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে অর্থ সহায়তা প্রদান করে আসছি।

তিনি বিধি অনুসারে চালকদের ড্রাইভিং লাইসেন্স প্রদান করার জন্য বিআরটিএ এর প্রতি অনুরোধ জানান।  এছাড়া তিনি আরও জানান, গত বছরের ২৬ মার্চ করোনার প্রভাবে লকডাউন এর পর থেকে সরকারিভাবে সংগঠনের শ্রমিকরা কোন প্রনোদনা পাই নাই, অথচ রাষ্ট্রের সুবির্ধাতে গত ৫ বছর ধরে সংগঠনের শ্রমিকরা অগ্রিম রাজস্হ প্রদান করে আসছে।

কাপ্তাই জেটিঘাট থেকে মালামাল পরিবহনে রাস্তাটি সংস্কারে জন্য তিনি সংগঠনের পক্ষে জোর দাবি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, ট্রাক শ্রমিক ইউনিয়ন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + 20 =

আরও পড়ুন