থানচিতে পাহাড়ের গভীর খাদে পড়ে ২ জন আহত

fec-image

বান্দরবানের থানচি উপজেলার আলিকদম সড়কে পর্যটনবাহী একটি মাইক্রোবাস খাদে পড়ে ২ জন গুরুত্ব আহত হয়েছে। আহতরা হলেন, ফরিদপুর পুরান্দাপুর গ্রামে বাসিন্দা মো. আকবর হোসেনের সন্তান মো. আবদুল মতিন ৫৬, তারই সহধর্মীনি সানজিদা মতিন ৪০,।

মঙ্গলবার (১২ জুলাই) দুপুর দেড়টা দিকে থানচি আলিকদম সড়কের অম্পুং পাড়া ২৮ কিলোমিটার নামক স্থানের পর্যটনবাহী একটি প্রাইভেট মাইক্রোবাস নিয়ন্ত্র হাড়িয়ে পাহাড়ে গাভীর খাদে পড়ে সড়ক দুর্ঘটনায় কবলিত হয়। এ সময় মাইক্রোবাসের চালক, অপর চার আরোহী মধ্যে ২ জন গুরুত্বর আহত হয়। খবর পেয়ে স্থানীয় লোকজন বিজিবি, পুলিশ, ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে আলিকদম স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।

আহত মো. আবদুল মতিন ৫৬ চিকিৎসাধীন অবস্থা জানান, মঙ্গলবার সকালে কক্সবাজার হতে আলিকদম হয়ে মাইক্রোবাস যোগে (চট্র মেট্রো-চ ১১-৭৭৭৯) থানচির তমাতুঙ্গি পর্যটন কেন্দ্রে ভ্রমণের উদেশ্যে রওনা দিই। দুপুর দেড়টা সময় থানচি নিকটতম ২৮ কিলোমিটার অম্পুং পাড়া নামক স্থানে পৌঁছলে নিয়ন্ত্রন হাড়িয়ে গভীর খাদে উল্টে গিয়ে দুর্ঘটনা কবলিত হয়।

আলিকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মাহাতাব উদ্দিন চৌধুরী জানান, গুরুত্বর আহত দুইজনকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য হস্তান্ত করা হয়। থানচি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সূদ্বীপ রায় ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, ড্রাইভার সহ ৫ জন মাইক্রোবাসে ছিলেন। দুইজন গুরুত্বর আহত হলেও অপর তিন জন সামান্য আঘাত পেয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, গভীর খাদ, থানচি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 10 =

আরও পড়ুন