থানচিতে সেনাবাহিনীর জিপ খাদে পড়ে নিহত ১, আহত ৩

fec-image

বান্দরবানের আলীকদম-থানচি সড়কে সেনাবাহিনীর একটি জিপ পাহাড়ের গভীর খাদে পড়ে এক সেনা সদস্য নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে আরো ৩ জন।

মঙ্গলবার (১৬ আগস্ট) বিকাল ৪টায় থানচি হেডম্যান পাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সৈনিক  শিমুল (২৮)। আহতরা হলেন, জিপের চালক কর্পোরাল প্রবীর (২৬), সৈনিক ফরহাদ ও সৈনিক ইব্রাহীম।

জানা যায়, সেনাবাহিনীর ১৬ ইসিবির ১টি হাইস, ১টি জিপ আলিকদম টিংকো পাড়া ক্যাম্প থেকে থানচি নাইন্দারী পাড়া ক্যাম্পের উদ্দেশ্যে রওনা হয়। যাওয়া সময় থানচি উপজেলা সদর হতে দুই কিলোমিটার দূরত্বে থানচি হেডম্যান পাড়া নামক স্থানে পৌঁছলে আলীকদম থানচি সড়ক হতে পাহাড়ের গভীর খাদে পড়ে দুমড়ে-মুচড়ে যায় জিপটি। ঘটনাস্থলেই সেনা সদস্য শিমুল মারা যায়।

দুর্ঘটনার খবর পেয়ে থানচি হেডম্যান পাড়াবাসী, পুলিশ, ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে থানচি স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।

স্বাস্থ্য কমপ্লেক্স’র স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ওয়াহিদুজ্জামান মুরাদ বলেন, ‘আহত ৩ জনের মধ্যে দুইজন খুবই গুরুতর অবস্থা। তাদের প্রাথমিক চিকিৎসা শেষে কক্সবাজার জেলা রামু সেনাবাহিনী মেডিকেল হাসপাতাল (সিএমএস) ‘র হেলিকাপ্টার যোগে সেনাবাহিনীর তত্ত্বাবধানের সম্মিলিত চট্টগ্রাম সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে।’

খবর পেয়ে ঘটনাস্থলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহা. আবুল মনসুর, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উপ পরিদর্শক মহিউদ্দিন, সদর ইউপি চেয়ারম্যান অংপ্রু ম্রো, প্রেসক্লাবের সভাপতি মংবোওয়াংচিং মারমা অনুপমসহ সভাপতি শহিদুল ইসলাম শহিদ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন