দীঘিনালায় অসহায় পরিবারকে ঢেউটিন প্রদান

fec-image

দীঘিনালায় অসহায় এক পরিবারকে গৃহ নির্মাণের জন্য ঢেউটিন প্রদান করা হয়েছে। গৃহহীন দুস্থ ওই নারীর নাম কুলছুম বিবি ৪০। সে ২নং বোয়ালখালী ইউনিয়নের পশ্চিম থানা পাড়া গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী। সোমবার (২৬ জুলাই) দীঘিনালা জোন অধিনায়কের পক্ষ থেকে অনুদান হিসেবে ঢেউটিন তুলে দেয়া হয়।

জানা যায়, চলতি মৌসুমে ঘূর্ণিঝড়ে কুলছুম বিবির একমাত্র বসতঘরটি ভেঙ্গে যায়। তারপর থেকে অসহায় ব্যক্তি ৩ সন্তানসহ মোট ৫ সদস্যের পরিবারটিকে নিয়ে অতি কষ্টে মানবেতর জীবন যাপন করে আসছে। অর্থের অভাবে পরিবারের ভরণ-পোষণ এবং গৃহনির্মাণ করা তার জন্য অসম্ভব হয়ে পড়েছে। এমতাবস্থায় বিষয়টি দীঘিনালা জোনের নজরে আসলে, দীঘিনালা জোন অসহায় পরিবারটির পাশে এসে দাঁড়ায়।

খবর পেয়ে গৃহনির্মাণের জন্য দীঘিনালা জোন পাশে দাঁড়ায়। এসময় দীঘিনালা জোন অধিনায়কের পক্ষ থেকে জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন সুহৃদ শুভানন ঝড়ে ভেঙ্গে যাওয়া অসহায় পরিবারকে অনুদান হিসেবে ঢেউটিন প্রদান করেন।

গৃহ নির্মাণের জন্য ঢেউটিন পেয়ে কুলছুম বিবি জানান, বাংলাদেশ সেনাবাহিনী সুখে-দুঃখে সব সময় যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা এবং পুনর্বাসনে আমাদের পাশে এসে দাঁড়িয়েছে, বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি আমরা কৃতজ্ঞ। আমরা এই অনুদান পেয়ে অত্যন্ত খুশি এবং আনন্দিত।

দীঘিনালা জোনের জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন সুহৃদ শুভানন জানান, সব সময় পার্বত্য অঞ্চলে যেকোনো ধরনের সাহায্য সহযোগিতা এবং পুনর্বাসনের কাজে এগিয়ে এসেছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + eleven =

আরও পড়ুন