দীঘিনালায় কোভিড ১৯ টিকাদান কর্মসূচি উদ্বোধন

fec-image

দীঘিনালায় কোভিড ১৯ টিকাদান কর্মসূচি উদ্বোদন করা হয়েছে। রোববার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড ১৯ টিকাদান কর্মসূচি উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্ল্যাহর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) গাজালা পারভীন রুহী, দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেব উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. জওহর লাল দেওয়ান।

এসময় প্রথম টিকা নেন, দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী শুদ্ধধন চাকমা। পরে টিকা নেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্ল্যাহ এবং সহকারী কমিশনার (ভূমি) গাজালা পারভীন রুহী। পরে দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেবসহ অন্যান্যরা।

উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম জানান, টিকা গ্রহণ করার পর আমি পুরোপুরি সুস্থ | কোন পার্শ্ব প্রতিক্রিয়া দেখা দেয়নি। এসময় তিনি রেজিস্ট্রেশন করে সকলকে টিকা গ্রহণ করার আহ্বান জানান।

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী শুদ্ধধন চাকমা জানান, টিকা গ্রহণ করার পর আমি পুরোপুরি সুস্থ আছি।

দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. তনয় তালুকদার জানান, আজকে রেজিস্ট্রেশন করে এসএমএস পাওয়া ১শত জনকে দেয়া হবে।এভাবে পর্যায়ক্রমে দেয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উদ্বোধন, কোভিড, টিকাদান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন