দীঘিনালায় প্রশাসনের সাথে মাঠে রোভার স্কাউট

fec-image

করোনাভাইরাসের ঊর্ধ্বগতির কারণে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়ন ও জনসাধারণের স্বাস্থ্য সুরক্ষা নিশিত এবং সংক্রমণ প্রতিরোধে কঠোর অবস্থানে রয়েছে দীঘিনালা উপজেলা প্রশাসন।

দীঘিনালা উপজেলায় সেনাবাহিনী ও পুলিশের পাশাপাশি যৌথভাবে কাজ করছে দীঘিনালা সরকারি ডিগ্রি কলেজ রোভার স্কাউট গ্রুপ।

শনিবার সকালে দীঘিনালার বোয়ালখালী সাপ্তাহিক হাটে আসা জনসাধারণকে মাইকিং এর মাধ্যে সামাজিক দুরুত্ব বজায় রেখে চলাচলের অনুরোধ জানান রোভার স্কাউট সদস্যরা।

এদিকে উপজেলা সদর, কলেজ গেইট ও লারমা স্কয়ার এলাকায় স্বাস্থ্য সুরক্ষা এবং কোভিড-১৯ বিষয়ক ব্যপক সচেতনতামূলক প্রচার প্রচারণা চালায় প্রশাসন ও রোভার সদস্যরা।

শনিবার (৩ জুলাই) বেলা সাড়ে ১১টায় উপজেলার বোয়ালখালী বাজার পরিদর্শনে আসেন দীঘিনালা সেনা জোনের উপ-অধিনায়ক মেজর মো. রেজওয়ানুজ্জামান খাঁন পিএসসি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ ও দীঘিনালা থানার অফিসার ইনচার্জ এ.কে.এম পেয়ার আহাম্মদ।

খাগড়াছড়ি জেলা রোভারের সাবেক সিনিয়র রোভার মেট ও জেলা রোভারের মিডিয়া টীমের অন্যতম সদস্য মোঃ সোহানুর রহমানের নেতৃত্বে কার্যক্রমে অংশ নেয় দীঘিনালা সরকারি ডিগ্রি কলেজ রোভার স্কাউট গ্রুপের ১০ জন রোভার সদস্য।

খাগড়াছড়ি জেলা রোভার স্কাউট লিডার ও মিডিয়া টিমের সমন্বয়ক মোঃ দিদারুল আলম (রাফি) জানান, ‘খাগড়াছড়ি জেলা সদরসহ প্রতিটি উপজেলায় রোভার স্কাউট সদস্যরা প্রশাসনের সাথে যৌথভাবে কাজ করছে। পাশাপাশি সচেতনতার বার্তা ব্যপক প্রচারের বিভিন্ন কার্যক্রম গ্রহণ করা হয়েছে।’

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 11 =

আরও পড়ুন