কক্সবাজারে শিশু ধর্ষণের ঘটনায় আটক ৪

fec-image

কক্সবাজার জেলার সদর থানাধীন কস্তুরাঘাট ও খুরুশকুল এলাকায় অভিযান চালিয়ে একটি মেয়ে শিশুকে দীর্ঘদিন আটকে রেখে ধর্ষণের ঘটনায় প্রধান আসামি ও তার অপর তিন সহযোগীকে আটক এবং ভিকটিম মেয়ে শিশুকে উদ্ধার করেছে র‌্যাব-৭।

র‍্যাব-৭ জানতে পারে আসামিরা কক্সবাজার জেলার সদর থানাধীন কস্তুরা ঘাট এলাকায় অবস্থান করছে।উক্ত তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাত ৮টার দিকে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল  অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা প্রধান আসামি মোঃ শাহাব উদ্দিনকে (২৮) আটক করে। তিনি  চেয়ারম্যান পাড়া, খুরুলিয়ার মোঃ আব্দুল গণির ছেলে। পরবর্তীতে তার দেয়া তথ্যের ভিত্তিতে অপর ৩ আসামি  আরমান হোসেন (২৭), পিতা- নুর আহম্মদ, মোঃ নুরুল আলম (৩৮), পিতা- মৃত আব্দুল হোছাইন ও লোকমান হাকিমকে (৩৪), পিতা- জাফর আলম, খুরুশকুল থেকে আটক করা হয়।

আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে আসামি মোঃ শাহাব উদ্দিন (২৮) অপর ৩জন আসামিকে নিয়ে ভিকটিমকে অপহরণ ও ধর্ষণের কথা স্বীকার করে।

কিছুদিন পূর্বে ভিকটিমের মা র‌্যাব-৭, চট্টগ্রাম এ অভিযোগ করেন যে, গত ১ সেপ্টেম্বর মোঃ শাহাবদ্দিন (২৮) ও তার ৩ জন সহযোগী মিলে তার ছোট মেয়েকে অপহরণ করে নিয়ে প্রায় দেড় মাস যাবত অজানা স্থানে আটকে রেখে ধর্ষণ করছে। উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৭ ঘটনার সত্যতা যাছাই এবং আসামিদের গ্রেফতারের লক্ষ্যে ছায়া তদন্ত শুরু করে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যববস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব ৭।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ধর্ষণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × five =

আরও পড়ুন