নাইক্ষ্যংছড়ি সীমান্তে অজ্ঞাত লাশ উদ্ধার

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে পরিচয়হীন অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৬ জুন) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ফুলতলী এলাকার সীমান্তের ৪৯নং পিলার ঢেকুবুুনিয়া গ্রামের একটি গহীন পাহাড়ের ঝিরির পথ থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ বলছে, নিহত ওই পুরুষের বয়স ২৮ থেকে ৩৫ বছরের মধ্যে হবে। রবিবার (২৭ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, শনিবার সন্ধ্যার দিকে ওই এলাকার গহীন পাহাড়ের ঝিরির পথে অর্ধগলিত অবস্থায় ওই পুরুষ লাশ দেখতে পান স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে রাত ৮টার দিকে নাইক্ষ্যংছড়ি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই লাশটি উদ্ধার করে। ঘটনাস্থলে লাশের সুরতহাল করেছেন নাইক্ষ্যংছড়ি থানার পুলিশ।

পুলিশ জানায়, লাশটি পচে-গলে গেছে। দেখে এলাকাবাসীরা কেউ চিনতে পারছেন না। ধারণা করা হচ্ছে, প্রায় ১০-১৫ দিন আগে থেকেই ওই স্থানে লাশটি পড়ে আছে।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন বলেন, ওই লাশটির পরিচয় ও হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে। উদ্ঘাটন আর ময়নাতদন্তের ভিত্তিতে স্পষ্ট হওয়া যাবে মৃত্যুর রহস্য। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করা হবে। ইতিমধ্যে ময়নাতদন্তের জন্য লাশ বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নাইক্ষ্যংছড়ি, লাশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন