নানিয়ারচরে সেনাজোন কর্তৃক ত্রাণ সহায়তা প্রদান

fec-image

রাঙামাটির নানিয়ারচর উপজেলার সেনা জোনের উদ্যোগে চলমান করোনা পরিস্থিতিতে উপজেলার বিভিন্ন এলাকার ক্যাম্প হতে কর্মহীন পাহাড়ি-বাঙ্গালী সকল সম্প্রদায়ের দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (২৭ জুন) নানিয়ারচর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে স্বাস্থ্যবিধি মেনে ত্রাণ বিতরণের উদ্বোধন করেন নানিয়ারচর জোন মেজর এস এম রুবাইয়াত হোসাইন (পিএসসি) এবং স্থানীয় অসহায় দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রীর বিতরণ করা হয়। এসময় তিনি জানান, নানিয়ারচরের বিভিন্ন এলাকার আজ দুস্থ ৪০ পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।এবং মোট ১শত পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হবে।

বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নানিয়ারচর সেনা জোনের ওয়ারেন্ট অফিসার মো. মনু মিয়া, ইউপি সদস্য প্রিয়তোষ দত্ত, নুরুল ইসলাম হাওলাদার গণমাধ্যম কর্মী ও সুবিধাভোগী প্রমুখ।

মেজর এস এম রুবাইয়াত হোসাইন (পিএসসি) তার বক্তব্যে বলেন, করোনা মহামারী শুরুর পর থেকেই দেশের সংকটময় মুহুর্তে জনসাধারণের সেবায় এগিয়ে আসছে বাংলাদেশ সেনাবাহিনী। করোনা মহামারী ও দেশের সংকটাপন্ন অবস্থা শেষ না হওয়া পর্যন্ত দেশের দুস্থ ও অসহায় মানুষের সহায়তায় সেনাবাহিনীর এই ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত রয়েছে, পাহাড়ে অসহায়দের মাঝে বিশেষ দৃষ্টি রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ত্রাণ, নানিয়ারচর, সেনাজোন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন