দীঘিনালায় বিভিন্ন আশ্রয়কেন্দ্রে ত্রাণ পৌছে দিলো সেনাবাহিনী

fec-image

দীঘিনালা উপজেলায় কয়েকদিনের টানা ভারি বর্ষণে প্লাবিত হয়েছে উপজেলার মেরুং বাজারসহ আশপাশের কয়েকটি এলাকা।

এতে ঘর ছাড়া হয়ে শতাধিক পরিবারের কয়েকশ মানুষ। ফলে তারা আশ্রয় নিয়েছে পাশ্ববর্তী নিরাপদ আশ্রয়কেন্দ্রে। এমতাবস্থায় বন্যায় ঘরবাড়ি ছেড়ে আশ্রয়কেন্দ্রে অবস্থান নেয়া পরিবারগুলোর মাঝে ত্রাণ সহায়তা পৌছে দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর ৪ ইস্ট বেঙ্গল দীঘিনালা জোন।

বুধবার (৯ আগস্ট) দুপুরে ছোট মেরুং বাজার প্রাথমিক বিদ্যালয়ে ও আশপাশের নিরাপদ আশ্রয়কেন্দ্রে অবস্থান নেয়া ৫৫টি পরিবারের মাঝে দীঘিনালা সেনা জোনের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন দীঘিনালা জোনের উপ-অধিনায়ক মেজর নূর নাফিস (ওএসপি, পিএসসি)।

এসময় তিনি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী দীঘিনালা সেনা জোনের পক্ষ থেকে আশ্রয়কেন্দ্রে অবস্থান নেয়া পরিবারগুলোকে সামান্য ত্রাণ সহায়তা প্রদানের মাধ্যমে পাশে দাঁড়াতে চেষ্টা করেছি মাত্র। আমরা স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সাথে যোগাযোগ রেখে খোঁজ-খবর রাখছি এবং পর্যায়ক্রমে আশ্রয়কেন্দ্রে অবস্থান নেয়া সকল পরিবারগুলোকে আমাদের সাধ্যমত সহায়তার আওতায় নিয়ে আসার চেষ্টা করছি।

এসময় উপস্থিত ছিলেন ক্যাপ্টেন মোস্তাফিজুর রহমান (আরএমও), ১নং মেরুং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদা বেগম লাকী, মোহাম্মদ হোসেন, মোহাম্মদ হেলাল, ঘনশ্যাম ত্রিপুরা প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আশ্রয়কেন্দ্র, ত্রাণ, দীঘিনালা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন