চকরিয়ায় সেপটিক ট্যাংক পরিস্কার করতে নেমে দুই সন্তানের পর পিতাও মারা গেলেন

fec-image

কক্সবাজারের চকরিয়ায় সেফটি ট্যাঙ্ক পরিস্কার করতে গিয়ে ২ ভাইয়ের মৃত্যুর পর চিকিৎসাধীন অবস্থায় পিতাও মারা গেছেন।

বুধবার (১০ আগস্ট) রাত ৩ টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন মেঝ ছেলে মৌলভি মঞ্জুর আলম।

বুধবার রাত ১১ টায় চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নের বহদ্দারকাটা এলাকায় সেফটি ট্যাংক পরিস্কার করতে গিয়ে মারা যান চকরিয়ার বিএমচর ইউনিয়নের বহদ্দারকাটা এলাকার আনোয়ার হোসেনের ছেলে শাহাদাত হোসেন (৫০) এবং তার ভাই শহীদুল ইসলাম (২২)। এ ঘটনায় মুমূর্ষু অবস্থায় বাবা আনোয়ার হোসেনকে (৭৮) চকরিয়া স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে তাঁর মৃত্যু হয়েছে। মৃতদেহ চকরিয়ায় আনা হচ্ছে বলে জানিয়েছেন ছেলে মঞ্জুর আলম।

চকরিয়া থানার ওসি জাবেদ মাহমুদ জানান, গত কয়েকদিন ধরে ভারী বর্ষণে উজানের ঢলে চকরিয়ার নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে। এতে চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়নের বহদ্দারকাটা এলাকার বাসিন্দা আনোয়ার হোসেনের বসত ভিটাও বানের পানিতে তলিয়ে গেছে। এ ঘটনায় তার বাড়ীর সেফটিক ট্যাংকটিতে পানি ঢুকে ব্যবহার অনুপযোগী হয়ে পড়ে।

রাতে বন্যার পানি নামার সময় বাড়ীর সেফটি ট্যাংকের বর্জ্য পরিস্কার করতে নামে প্রথমে ছোট ছেলে, তার সাড়াশব্দ না পেয়ে বড় ছেলে ছোট ভাইয়ের কি হয়েছে দেখতে নামলে তাঁরও সাড়াশব্দ না পাওয়ায় বৃদ্ধ বাবাও নামে। কারও সাড়াশব্দ না পেয়ে পরিবার সদস্য ও কয়েকজন আত্মীয় গিয়ে তিনজনকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করে।

রাত ১১ টার দিকে ২ ছেলেকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত ঘোষণা করেন। মধ্যরাতে চমেকে চিকিৎসাধীন পিতাও মারা যান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, পরিষ্কার, বাবা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন