চকরিয়ায় সিএনজি উল্টে টেকনিশিয়ান নিহত

fec-image

কক্সবাজারের চকরিয়ায় কেবি জালাল উদ্দিন (চিরিংগা-বদরখালী) সড়কের কোরালখালী এলাকায় সিএনজি উল্টে কাজী তৌফিক হোসেন (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এসময় সিএনজি চালকসহ ২ জন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সড়ক দুর্ঘটনায় নিহত তৌফিক কুমিল্লা সদর উপজেলার শাসনগাছা গ্রামের কাজী বাড়ির কাজী জাহিদ হোসেনের ছেলে। সে পেশায় চিকিৎসা যন্ত্রাংশ মেরাতের টেকনেশিয়ান ছিলেন। তৌফিক বদরখালী হাসপাতালের যন্ত্রাংশ মেরামতের জন্য ঢাকা থেকে চকরিয়ায় নেমে সিএনজি গাড়ি যোগে বদরখালী যাচ্ছিল।

নিহত তৌফিকের চাচা জাকির হোসেন বলেন, গত রাত দুইটার দিকে ফেসবুকে ভাইরাল হওয়া ছবি দেখে ভাতিজা তৌফিক দুর্ঘটনায় নিহতের বিষয়টি জানতে পারি। পরে চকরিয়া থানায় এসে লাশের পরিচয় সনাক্ত হয়।

তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন, তৌফিক পাঁচ বছর বয়সী এক কন্যা সন্তানের জনক। তার স্ত্রী সন্তান সম্ভবা। ২ মাস পরে পৃথিবীতে এসে বাবার মুখ দেখতে পাবে না তার সন্তান।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, রাতে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে সিএনজি উল্টে যাওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তৌফিক নামে এক যুবক মারা যায়। আহত সিএনজি চালক ও অপর এক যাত্রীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, নিহত, সিএনজি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন