চকরিয়ায় ২০ হাজার ইয়াবাসহ নারী মাদককারবারি গ্রেফতার

fec-image

কক্সবাজারের চকরিয়া থানা পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২০ হাজার ইয়াবা ট্যাবলেটসহ তছলিমা বেগম (৪০) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে। এসময় ইয়াবা পাচারকাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

সোমবার (২২ জানুয়ারি) ভোরে ও বিকেলে উপজেলার কাকারা ইউনিয়নের লোটনী এলাকার তছলিমার বাড়িতে চকরিয়া থানার ওসির নেতৃত্বে অভিযান পরিচালনা করে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত নারী তছলিমা বেগম উপজেলার কাকারা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের উত্তর লোটনী গ্রামের জাফর আহমদের স্ত্রী।

পুলিশ সূত্রে জানা গেছে, টেকনাফ থেকে একটি মোটরসাইকেল যোগে একজন মাদক ব্যবসায়ী ইয়াবা নিয়ে এসে উপজেলার কাকারা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের উত্তর লোটনী গ্রামের জাফর আহমদের বসতঘরে মজুদ করার গোপন সংবাদ পায় পুলিশ। ওই সংবাদের ভিত্তিতে পুলিশ মাদক বিরোধী অভিযানের আলোকে তছলিমার ঘরের ভেতরে অভিযান পরিচালনা করা হয়।

ওই সময় ঘর তল্লাশি করে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও পাচারকাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার জব্দ করা হয়। এ ঘটনায় ইয়াবা পাচারকাজে জড়িত থাকার অভিযোগে জাফর আহমদের স্ত্রী তছলিমা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে তছলিমা বেগগম পুলিশকে জানান, টেকনাফ ৭ নম্বর ওয়ার্ডের হাজমপাড়া এলাকার ফরিদের ছেলে ইসমাইলের কাছ থেকে স্বল্পমূল্যে ইয়াবা সংগ্রহ করে বেশি মূল্যে বিক্রয়ের উদ্দেশ্যে চট্টগ্রাম শহরে নিয়ে যাওয়ার জন্য তার বসত ঘরে রাখা হয়েছে।

মাদক বিরোধী অভিযানের ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, চকরিয়া থানা পুলিশের একটি টিম মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২০ হাজার ইয়াবাসহ এক নারীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। এছাড়াও ইয়াবা পাচারকাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করে জব্দ করা হয়। এ নিয়ে সংশ্লিষ্ট আইনের মামলার প্রস্তুতি নেয়া হয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, গ্রেফতার, চকরিয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন