টেকনাফে র‌্যাবের অভিযানে ৫০ হাজার ইয়াবাসহ আটক ১

fec-image

কক্সবাজার টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের পানছুড়িপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস অভিযানিক দল মাদক বিরোধী বিশেষ অভিযানে ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

আটককৃত মাদক কারবারি হলেন- টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৪নং ওয়ার্ড পানছড়িপাড়ার মো. ইলিয়াছের ছেলে মো. সোহেল (২২)।

কক্সবাজার র‌্যাব-১৫, অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, র‌্যাব-১৫, কক্সবাজার এর অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে, টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের পানছড়িপাড়া এলাকার জনৈক মো. ইলিয়াছ এর বাড়িতে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, সিপিসি-২, হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস অভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে।

র‌্যাবের অভিযানিক দল জনৈক মো. ইলিয়াছ এর বসতবাড়ীর সামনে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে মো. সোহেল নামে একজন মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয় । এবং অপর এক মাদক কারবারি কৌশলে দ্রুত পালিয়ে যায়।

এ সময়ে ধৃত আসামিকে পালিয়ে যাওয়ার কারণ জিজ্ঞাসা করলে সে কোনো সদুত্তর দিতে পারে নাই। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেখানো ও সনাক্তমতে তার বসত-বাড়িতে তল্লাশি করে সর্বমোট ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আরো জানায় যে, পলাতক আসামীর সাথে যোগসাজশে অবৈধভাবে টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে এবং বিভিন্ন পন্থায় স্থানীয় এলাকাসহ টেকনাফ ও কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে ইয়াবা বিক্রয় করে থাকে। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাবের অভিযানিক দলের কাছে ধৃত হয়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত আলামতসহ আটককৃত এবং পলাতক মাদক কারবারির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন