বান্দরবানে র‍্যাবের অভিযানে ইয়াবা ব্যবসায়ী আটক

fec-image

বান্দরবানের আলীকদম উপজেলায় অভিযান চালিয়ে মোছা. রুমা আক্তার (৩০) নামে এক মাদক নারী ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব -১৫ এর সদস্যরা। এসময় টের পেয়ে তার সঙ্গে থাকা নজরুল ও রুহুল আমিন দুই ব্যক্তি পালিয়ে যায়।

শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে সদর ইউনিয়নের খুইল্ল্যা মিয়া পাড়া এলাকার নজরুল ইসলামের গোয়াল ঘর থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাকে আটক করা হয়।

আটককৃত আলীকদম সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের খুইল্ল্যা মিয়া পাড়া গ্রামে ফরিদুল আলমের মেয়ে। তাছাড়া তার স্বামী নুরুল ইসলাম দীর্ঘদিন ধরে অবৈধ পথে গরু পাচারের পাশাপাশি ইয়াবা ব্যবসাও করে আসছিলেন।

র‍্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, ইয়াবা ব্যবসায়ী রুমা আক্তার দীর্ঘদিন ধরে নিজ ঘরের ভিতরে অবৈধভাবে ইয়াবা ব্যবসা ও বিক্রির জন্য অবস্থান করছিলেন। খবর পেয়ে গোপন সংবাদে অভিযান পরিচালনা শুরু করে র‍্যাব-১৫। অভিযানে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ইয়াবা ব্যবসায়ী এক নারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় নজরুল ইসলামের গোয়াল ঘর থেকে উদ্ধার করা হয় ৩০ হাজার পিস ইয়াবা। যা বাজারের মূল্য ৬০ হাজার টাকা।

র‍্যাব-১৫ মিডিয়া উইং অতিরিক্ত পুলিশ সুপার আবু সালম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতারকৃত মাদক কারবারিরা আর্থিকভাবে লাভ হওয়ার জন্য সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে মজুদ করে রাখত। পরবর্তীতে সেই ইয়াবাগুলো স্থানীয় এলাকা ও কক্সবাজারের বিভিন্ন পয়েন্টে তাদের নির্ধারিত এজেন্টদের মাধ্যমে বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃতের বিরুদ্ধে পরবর্তীতে আইনুগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন