দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিলের দাবিতে চকরিয়ায় বিএনপির বিক্ষোভ মিছিল

fec-image

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিলের দাবিতে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ বিশেষ কক্সবাজারের চকরিয়া পৌর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেলে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া পৌরশহরে এ বিক্ষোভ মিছিল করা হয়।

এসময় বিক্ষোভ মিছিলে নেতৃত্বে দেন চকরিয়া পৌরসভা বিএনপি’র সভাপতি ও সাবেক মেয়র নুরুল ইসলাম হায়দার, সাধারণ সম্পাদক এম.আব্দুর রহিম।

বিক্ষোভ মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে এক সমাবেশে মিলিত হয়। সমাবেশে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য বক্তারা বলেন, গত ৭ জানুয়ারির নির্বাচন বর্জনের দাবিতে বিএনপির পক্ষ থেকে সারাদেশে লিফলেট বিতরণ করে আসছিল। এই নির্বাচন ডামি ও প্রহসনের নির্বাচন, এই নির্বাচন মানি না, অবিলম্বে এ নির্বাচন বাতিল করতে হবে। এদেশের জনগণ এই নির্বাচনকে ঘৃনাভরে প্রত্যাখ্যান করায় তাদের ধন্যবাদ জানাই। প্রহসনের এ নির্বাচনে ১৮ শতাংশ ভোট পড়েছে কিনা সন্দেহ রয়েছে। সারাদেশের ভোট কেন্দ্রের চিত্র ছিল ফাঁকা। ভোট বর্জনের গণরায় মেনে ডামি নির্বাচন বাতিল করে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দেয়ার দাবি জানান বক্তারা।

এসময় চকরিয়া পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এম.গিয়াস উদ্দিন, যুগ্ম সম্পাদক নুরুল আমিন কমিশনার, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন কমিশনার, নাজেম উদ্দিন কমিশনার, পৌর বিএনপির নেতা এ এম আলী আকবর, চকরিয়া উপজেলা যুবদলের সাবেক সভাপতি নুরুল হক রিটু, চকরিয়া পৌর যুবদলের সভাপতি ও সাবেক প্যানেল মেয়র শহিদুল ইসলাম ফোরকানসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, বিক্ষোভ মিছিল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন