পরিচ্ছন্ন ও মেধাবীরাই ছাত্রলীগের নেতৃত্বে আসবে : এম মোরশেদ খান

fec-image

গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে ছাত্রলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান বলেছেন, গৌরব ও ঐতিহ্যের এ ছাত্র সংগঠনের কোন নেতাকর্মী কারো লেজুরবৃত্তি করবেনা। পরিচ্ছন্ন ও মেধাবীরাই ছাত্রলীগের নেতৃত্বে আসবে। কোন অছাত্র, বিবাহিত, মাদকাসক্ত বা অপরাধীরা ছাত্রলীগের নেতুত্বে আসতে পারবেনা।

সোমবার (৪ জানুয়ারি) মাটিরাঙ্গা উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের ব্যানারে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সর্বশেষ কমিটির সভাপতি মো. আলী হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠিত ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক ছাত্রলীগ নেতা মো. কামরুল ইসলামের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন লিটন ও মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে সাবেক ও বর্তমান ছাত্রলীগের নেতাকর্মীদের অংশগ্রহণে এক বর্ণাঢ্য র‌্যালি মাটিরাঙ্গা উপজেলা সদরের আওয়ামী লীগ দলীয় কার্যালয় থেকে শুরু করে মাটিরাঙ্গা পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠাবাষির্কীর কেক কাটেন সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, মাটিরাঙ্গায় ছাত্রলীগের বিবদমান গ্রুপিংয়ের কারণে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের অনুরোধে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের তত্বাবধানে মাটিরাঙ্গা উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের ব্যানারে মাটিরাঙ্গায় ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × two =

আরও পড়ুন