`পরিবার পরিকল্পনার মাঠ পর্যায়ে গতিশীলতা বাড়াতে হবে’

fec-image

রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী বলেছেন, পরিবার পরিকল্পনার মাঠ পর্যায়ের কার্যক্রমে গতিশীলতা বাড়াতে হবে। শনিবার (১৮সেপ্টেম্বর) সকালে রাঙামাটি জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত পরিবার পরিকল্পনা ফ্যাসিলিটেটরদের দিনব্যাপী প্রশিক্ষণ কার্যক্রমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মাঠ পর্যায়ের চ্যালেঞ্জ মোকাবিলা করে অনগ্রসর দুর্গম এলাকার জনগোষ্ঠির কল্যাণে কাজ করার জন্য ওয়ার্ড, ইউনিয়ন এবং উপজেলা পর্যায়ের কর্মীদের আরও তৎপর হতে হবে। তথ্য জরিপ হালনাগাদ করে বাস্তবচিত্র উপস্থাপন করে সঠিক প্রতিবেদন প্রেরণ করতে হবে।

পরিবার পরিকল্পনা বিভাগের পরিচালক (ফিন্যান্স) মো. আমিনুল ইসলাম এর সভাপতিত্বে জুরাছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা, বরকল উপজেলা পরিষদ চেয়ারম্যান বিধান চাকমা, বিলাইছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বিরোত্তম তঞ্চঙ্গ্যা, রাঙা সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম, জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপপরিচালক ডা: আনোয়ারুল আজিম, ডেপুটি সিভিল সার্জন ডা: নীতিশ চাকমা, ডা: পিযুস চন্দ মজুমদার, ডা: বেবি ত্রিপুরা এফপিসিএস, ডা: মো: আজাদ রহমান টেকনিক্যাল অফিসার ইউএনএফপিএ, মো: রোকন উদ্দীন ডিপিএম ডিজিএফপি, নানিয়ারচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: নুয়েন খীসা, রাঙামাটি সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: বিনোদ শেখর চাকমা, বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রেশমী চাকমা, এমসিডব্লিউসি ডা: লেলিন তালুকদার, জুরাছড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: অনন্যা চাকমা এবং প্রশিক্ষণার্থীরা প্রশিক্ষণ কর্মশালায় অংশ নিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − 4 =

আরও পড়ুন