ফলোআপ:

পানছড়ির প্রিয় রঞ্জনের স্বপ্নের ঘর বানিয়ে দিচ্ছে সেনাবাহিনী

fec-image

পানছড়ির প্রিয় রঞ্জন চাকমার স্বপ্নের ঘর বানিয়ে দিতে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

মঙ্গলবার (৯ মার্চ) জনপ্রিয় অনলাইন পার্বত্যনিউজে ”পানছড়ির প্রিয়রঞ্জনের আকুতি একখান ঘর” সংবাদটি দৃষ্টিগোচর হয় খাগড়াছড়ি সদর জোন অধিনায়ক লে. কর্নেল মো. জাহিদুল ইসলামের।

অবশেষে সহসাই স্বপ্ন পূরণ হতে চলছে প্রিয় রঞ্জনের। এরই মধ্যে ইট, বালি পৌঁছে গেছে কুন্তুরামপাড়ার বয়োবৃদ্ধ এই প্রতিবন্ধীর বাড়িতে। চারিদিকে ভাঙ্গা বেড়া নিয়ে চার-পাঁচটি খুটির উপর কোন রকম দাঁড়িয়ে থাকা ঘরটি আর থাকছে না। সেনাবাহিনী তার জন্য তৈরি করে দিচ্ছে পাকা ঘর।

সরেজমিনে দেখা যায়, বাড়ির আঙিনায় শোভা পাচ্ছে ইট আর বালি। প্রিয় রঞ্জনের চোখে-মুখে স্বস্তির হাসি। আনন্দে চোখের পানি মুছতে মুছতে কৃতজ্ঞতা জানালেন বাংলাদেশ সেনাবাহিনীকে। তিনি মনে প্রাণে খুশি হয়ে সেনাবাহিনীর প্রতি আশির্বাদের কথা জানান।

উপস্থিত উল্টাছড়ি ইউপির ৮নং ওয়ার্ডের সদস্য শ্যামল কান্তি খীসা বলেন, সেনাবাহিনী পাওয়ার মতো যোগ্য লোককেই ঘর দিয়ে মূল্যায়ন করেছে। বাংলাদেশ সেনাবাহিনী খাগড়াছড়ি জোন এবারের হাড় কাঁপানো শীতে শীতবস্ত্র, বিভিন্ন বিদ্যালয়, ক্লাবে ক্রীড়া সামগ্রী, গরীব মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা, করোনা মহামারীতে খাদ্য সামগ্রী প্রদানসহ বয়োবৃদ্ধ ও প্রতিবন্ধীদের নানান সহায়তা দিয়ে সকল সম্প্রদায়ের মন জয় করেছে। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে সেনাবাহিনীর অপরিসীম ভূমিকার কথা জানালেন অনেকেই।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পানছড়ি, প্রিয়রঞ্জন, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + nineteen =

আরও পড়ুন