পানছড়ির ৩ বিজিবি কর্তৃক ভারতীয় অবৈধ মালামাল আটক

fec-image

খাগড়াছড়ির পানছড়ি (৩ বিজিবি) লোগাং জোন কর্তৃক বিভিন্ন প্রকার ভারতীয় অবৈধ মালামাল আটক করা হয়েছে। ২১মে নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গিলাতলী পাড়া কমিউনিটি ক্লিনিক এলাকা ও নতুন পাড়া নামক স্থানে চোরাচালান বিরোধী অভিযান পরিচালনাকালে এসব সামগ্রী আটক করা হয়।

অভিযানকালে বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে চোরাকার্বারীরা মালামাল ফেলে পালিয়ে যায়। উল্লেখিত স্থান থেকে বিজিবি টহল দল মালিক বিহীন পরিত্যক্ত অবস্থায় ভারতীয় হরলিক্স, বিভিন্ন প্রকারের সাবান, শ্যাম্পু, ছাতা, স্পন্স সেন্ডেল, ঔষধ, বিভিন্ন প্রকার কাপড়, চা পাতা, প্রসাধনী সামগ্রী, জিরা, শুটকি মাছ ও সিগারেট উদ্ধার করে যার আনুমানিক মূল্য প্রায় দুই লক্ষ পঁয়ত্রিশ হাজার টাকা।

উল্লেখ্য ৩ বিজিবি লোগাং জোন এবারের শীত মৌসুমে সীমান্তবর্তী প্রত্যন্ত এলাকায় শীতবস্ত্র, বিভিন্ন এলাকায় ক্রীড়া সামগ্রী, গরীব মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা, বিদ্যালয়ের পাশে যাত্রী চাউনি নির্মান, গৃহ নির্মানের জন্য আর্থিক সহায়তা, এলাকার সেলাইজানা বেকার মহিলাদের সেলাই মেশিন, গরীব অসহায় ব্যক্তির মাঝে ভ্যান গাড়ীসহ নানান সহায়তা দিয়ে সকল সম্প্রদায়ের মন জয় করে নিয়েছে। এলাকার বাঙ্গালী ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠী জনসাধারণের মধ্যে সহবস্থান নিশ্চিতের মাধ্যমে এলাকার সম্প্রীতি বজায় রাখতে লোগাং জোন সার্বক্ষনিক নিরলস কাজ করে যাচ্ছে। লোগাং জোন এলাকায় শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা বজায় রাখতে এ ধরণের কার্যক্রম চলমান রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 2 =

আরও পড়ুন