খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় পাহাড়ী ছাত্র পরিষদ নেতা নিহত

pcp-citro joti chakma

পার্বত্যনিউজ রিপোর্ট:

খাগড়াছড়ির গুইমারা এলাকায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় পাহাড়ী ছাত্র পরিষদ ইউপিডিএফ সমর্থিত অংশের গুইমারা থানার সভাপতি চিত্তজ্যোতি চাকমা নিহত হয়েছেন। আজ দুপুর সাড়ে তিনটায় এ ঘটনা ঘটে।

সূত্র জানিয়েছে, খাগড়াছড়ির জেলার গুইমারা থানার ডক্টরটিলা এলাকায় মটরসাইকেল ও বাসের মুখোমুখি সংঘর্ষে পাহাড়ী ছাত্র পরিষদ ইউপিডিএফ সমর্থিত অংশের গুইমারা থানার সভাপতি চিত্তজ্যোতি চাকমা নিহত হয়েছেন। তার বয়স আনুমানিক ২৮-৩০। নিহত চিত্রজ্যোতি চাকমা রামগড় উপজেলার পশ্চিম পিলাভাঙ্গা গ্রামের সুবিলাল চাকমার ছেলে। তিনি রামগড় কলেজের ছাত্র ছিলেন। 

চিত্তজ্যোতি সাংগঠনিক কাজে মটরসাইকেলে গুইমারা বাজার থেকে মাটিরাঙ্গা যাচ্ছিল। এসময় বিপরীত দিকে থেকে খাগড়াছড়ি থেকে ফেনী গামী শিউলী এন্টারপ্রাইজের হিল কিং নামের একটি বাসের (চট্রো মেট্রো জ -১১০১৬৪) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মারাত্মকভাবে আহত হন মটরসাইকেল আরোহী চিত্তজ্যোতি চাকমা। আঘাতে তার মাথা ও মুখমন্ডল থেতলে যায় এবং প্রচুর রক্তক্ষরণে ঘটনাস্থলেই তিনি মারা যান।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইউসুফ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে এ প্রতিনিধিকে জানান, পুলিশ ঘাতক বাসটি আটক করেছে। একই সাথে নিততের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেছে। এ বিষয়ে থানায় মামলা হয়েছে। মামলা নং-০৫/তারিখ-২৩/০৫/১৪।

চিত্র জ্যোতি চাকমার মৃত্যুতে পাহাড়ী ছাত্র পরিষদ খাগড়াছড়ি জেলা শাখা এক শোক বার্তায় জানিয়েছে, চিত্র জ্যোতি চাকমা সংগঠনের একজন কর্মঠ ও নিষ্ঠাবান কর্মী ছিলেন। তার অকাল মৃত্যুতে সংগঠন একজন উদীয়মান ছাত্র নেতাকে হারালো। তারা বাস চালককে খুঁজে বের করে গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়েছে।

 

 

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, পাহাড়ী ছাত্র পরিষদ, পাহাড়ী ছাত্র পরিষদ নেতা নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × three =

আরও পড়ুন