পিএমখালীর শীর্ষ ইয়াবা সিন্ডিকেট হুমায়ুনসহ আটক ৬

fec-image

সদরের বিভিন্ন এলাকায় ইয়াবা পাচারের অন্যতম হোতা পিএমখালীর হুমায়ুনসহ ইয়াবা পাচারকালে ৬ জনকে আটক করেছে কক্সবাজার মডেল থানার পুলিশ। শনিবার মধ্যরাতে পিএমখালীর ধাওনখালী এলাকা থেকে তাদের আটক করে পুলিশ। হুমায়ুন এলাকার ত্রাস হিসাবে পরিচিত। তার বিরুদ্ধে ইয়াবা ও সন্ত্রাসী বাহিনী গড়ে ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কাজে লিড দেওয়ার অভিযোগ রয়েছে।

কক্সবাজার মডেল থানার সহকারি পরির্দশক সাইফুল ইসলাম জানান, পিএমখালীর ধাওনখালীতে একদল ইয়াবা পাচারকারি ইয়াবা বিক্রির সংবাদ পাওয়ার পর গতকাল মধ্যরাতে অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে ইয়াবাসহ ৬ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলো ধাওনখালীর কবির আহমদের পুত্র হুমায়ুন, সুলতান ড্রাইভারের পুত্র আজগর আলী, মৃত আবদু সালামের পুত্র নুরুল আবছার এবং তার ২ ছেলে রাশেদ, আনিস, একই এলাকার শাহজাহান। পলাতক রয়েছে একই ইউনিয়নের মাছুয়াখালী মনির আহমদের পুত্র ওসমান গনি ও মোঃ কালুর পুত্র মমতাজ আহমদ।

উক্ত সিন্ডিকেটের প্রধান রোস্তম আলী সম্প্রতি বিপুল ইয়াবাসহ পুলিশের হাতে আটকের পর উক্ত ৬ জনকে আটক করতে সমর্থ হলো পুলিশ।

পুলিশ জানায়, সিন্ডিকেট প্রধান হুমায়ুনের অবৈধ অস্ত্র আছে বলে আমরা জেনেছি। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে অস্ত্রের হদিস পাওয়া যাবে বলে স্থানীয় আওয়ামীগ নেতারা অভিযোগ করেছেন। আমরা আগেও তার বিরুদ্ধে অভিযোগ পেয়েছি। ধাওনখালীর চিকিৎসক হারুনুর রশিদ জানান, হুমায়ুন ও তার বাহিনী বেশকিছু দিন আগে অস্ত্র নিয়ে তার বাড়িতে হামলা চালিয়ে ত্রাস সৃষ্টি করেছিল। এ ঘটনায় মডেল থানায় অভিযোগও রয়েছে। তাকে জিঞ্জাসাবাদ করলে ব্যাপক তথ্য পাওয়া যাবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, কক্সবাজার মডেল থানা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − seven =

আরও পড়ুন