পুবালী ব্যাংকের মাটিরাঙ্গা উপশাখা উদ্বোধন

fec-image

আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয় নিয়ে অনলাইন ব্যাংকিং সুবিধাসহ কৃষি ও বানিজ্যিক নির্ভর পাহারী জনপদ খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পুবালী ব্যাংক লিমিটেড‘র উপশাখা উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে বর্ণিল আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে মাটিরাঙ্গা উপশাখা উদ্বোধন করেন পূবালী ব্যাংক লিমিটেড‘র চট্টগ্রাম অঞ্চলের মহাব্যবস্থাপক নরেশ চন্দ্র বসাক।

চট্টগ্রাম উত্তর অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক খান মো. জাবেদ জাফর, চট্টগ্রাম কেন্দ্রীয় অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক মো. মাহবুব আহমেদ, উপ-মহাব্যবস্থাপক এইচ এম ওমর ফারুক,
চট্টগ্রাম উত্তর অঞ্চলের সহকারী মহাব্যবস্থাপক সরদার ওমা. হারুনুর রশীদ। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সহকারী মহাব্যবস্থাক মো. আজিজুর রহমান।

পূবালী ব্যাংক লিমিটেড অতি দ্রুত সময়ে সর্বোত্তম এবং আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের জন্য সম্মানিত গ্রাহকদের নিকট প্রতিজ্ঞাবদ্ধ এমন মন্তব্য করে প্রধান অতিথির বক্তব্যে পূবালী ব্যাংক লিমিটেড‘র চট্টগ্রাম অঞ্চলের মহাব্যবস্থাপক নরেশ চন্দ্র বসাক বলেন, তারই ধারাবাহিকতায় খাগড়াছড়ির মাটিরাঙ্গাবাসীকে ব্যাংকের আধুনিক সেবা পৌঁছে দিতে পূবালী ব্যাংকের মাটিরাঙ্গা উপশাখা উদ্বোধন করেছে।

তিনি বলেন, এ ব্যাংক আপনাদের কাছে রেখে গেলাম, এ ব্যাংককে দেখে রাখার দায়িত্বও আপনাদের।

মাটিরাঙ্গা উপশাখা ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণ ও উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রাখতে সক্ষম হবে মন্তব্য করে চট্টগ্রাম উত্তর অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক খান মো. জাবেদ জাফর।

দেশের সর্ববৃহৎ অনলাইন নেটওয়ার্ক সমৃদ্ধ পূবালী ব্যাংকের আধুনিক ব্যাংকিং ধারার সংগে সম্পৃক্ত হওয়ার জন্য মাটিরাঙ্গাবাসীকে আহ্বান জানান।

উদ্বোধনী অুনষ্ঠানে খাগড়াছড়ির বিশিষ্ট ঠিকাদার এস অনন্ত বিকাশ ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, আলী কমপ্লেক্সের অন্যতম সত্বাধিকারী ও সাবেক কাউন্সিলর মো. রাকিবুল হাসান ও পুবালী ব্যাংকের
মাটিরাঙ্গা উপশাখার ব্যবস্থাপক মো. রফিকুল ইসলাম ছাড়াও স্থানীয় ব্যবসায়ী নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পুবালী ব্যাংক লিমিটেড, ব্যাংকিং সেবা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 − 1 =

আরও পড়ুন