পেকুয়ায় জাপা’র আহবায়ক কমিটি : আহবায়ক-দিদার, সদস্য সচিব-সাজ্জাদ

fec-image

কক্সবাজারের পেকুয়া উপজেলা জাতীয় পার্টির ৫১ সদস্য আহবায়ক কমিটি গঠিত হয়েছে। শনিবার (৭ নভেম্বর) সকাল ১১টার দিকে দ্যা কিং অফ চকরিয়া কমিনিউটি সেন্টারে চকরিয়া, পেকুয়া, চকরিয়া পৌরসভা ও মাতামূহুরী সংগঠনিক জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী উদ্দ্যেগে এক মতবিননিময় সভা আনুষ্ঠানিকভাবে পেকুয়া উপজেলা জাপা’র আহবায়ক কমিটি নেতৃবৃন্দদের হাতে তুলে দেন চকরিয়া-পেকুয়ার সাবেক সাংসদ মোহাম্মদ ইলিয়াছ।

মতবিনিময় সভা শেষে পেকুয়া উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির আত্মপ্রকাশ করা হয়। জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক এড. মোহাম্মদ তারেক, অধ্যাপক নুরুল আমিন ভুট্টো, সদস্য মোশারফ হোসেন দুলালের সুপারিশক্রমে, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও চকরিয়া-পেকুয়া আসনের সাবেক সাংসদ এবং কেন্দ্র ঘোষিত সংসদীয় আসনে সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত হাজ্বী মোহাম্মদ ইলিয়াছ স্বাক্ষরিত এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

উক্ত কমিটিতে এম দিদারুল করিমকে আহবায়ক, যুগ্ম আহবায়ক যথাক্রমে এম দেলোয়ার করিম চৌধুরী, সেলিমুল আহসান চৌধুরী, হাজ্বী বদিউল আলম। সাজ্জাদুল ইসলামকে সদস্য সচিব ও এস এম মাহবুব ছিদ্দিকীকে সিনিয়র সদস্য করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

উল্লেখ্য যে আগামী দুই মাসের মধ্যে ইউনিয়ন পর্যায়ের পূর্ণাঙ্গ কমিটি গঠন পূর্বক সম্মেলন মাধ্যমে উপজেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়।

উল্লেখ্য যে, গত ২৫ অক্টোবর ওই কমিটির অুনমোদন দেওয়া হয়েছিল। শনিবার সকাল ১১টায় চকরিয়ায় একটি কমিউনিটি সেন্টারে জাতীয় পার্টির ও অঙ্গসহযোগী সংগঠনের উদ্দ্যেগে আয়োজিত এক মতবিনিময় সভায় পেকুয়া উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির আনুষ্ঠানিক আত্মপ্রকাশ করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জাতীয় পার্টি, পেকুয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন