পেকুয়ায় তুচ্ছ ঘটনায় এক কিশোরকে পিটিয়ে জখম

fec-image

কক্সবাজারের পেকুয়ায় এক তুচ্ছ ঘটনায় ফয়সাল কাদের তামিম (১৫) নামে এক কিশোরকে পিটিয়ে জখম করেছে দূর্বৃত্তরা।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার সদর ইউপির মছিন্যাকাটা এলাকায় এ ঘটনা ঘটে। আহত কিশোর একই এলাকার ফজল কাদেরের পুত্র।

গুরুতর আহতবস্থায় তাকে প্রথমে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে চমেক হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় আহতের ভাই ইসমাঈল ফাহিম বাদী হয়ে একই এলাকার আবদুল কাদেরের ছেলে মো. লোকমানসহ আরও কয়েকজনকে বিবাদী করে থানায় এজাহার জমা দিয়েছেন।

আহতের ভাই ইসমাঈল ফাহিম বলেন, ঘটনার দিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একটি মোবাইলের বিষয় নিয়ে আমার ভাইকে পিটিয়ে গুরুতর জখম করে মো. লোকমান ও তার সহযোগীরা। এমনভাবে মারধর করে একপর্যায়ে রক্তবুমি করে দেন। দ্রুত এমন খবর আমরা জানতে পারলে ভাইকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। এখন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। আইনী প্রতিকার পেতে তাদের বিরুদ্ধে থানায় এজাহার দায়ের করেছি।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) কানন সরকার লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করতে এসআই খায়েরকে দায়িত্ব দেয়া হয়েছে। তদন্তে সত্যতা পাওয়া গেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন