পেকুয়ায় স্কুলছাত্র নিখোঁজ

fec-image

কক্সবাজারের পেকুয়া শিলখালী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র তৌহিদুল ইসলাম নিখোঁজ রয়েছে। শনিবার (২০ জুলাই) সকালে স্কুলে যাবার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। একইদিন বিকেল থেকে গত রোববার রাত পর্যন্ত সম্ভাব্য স্থানে খুঁজেও তার সন্ধান পায়নি পরিবারের সদস্যরা। নিখোঁজ তৌহিদুল ইসলাম চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের কুতুবদিয়া পাড়া এলাকার মোহাম্মদ ইলিয়াছের ছেলে।

এদিকে এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করেছেন তৌহিদুল ইসলামের পিতা মোহাম্মদ ইলিয়াছ। মোহাম্মদ ইলিয়াছ বলেন, আমার ছেলে শনিবার সকালে বাড়ি থেকে বের হয়ে পেকুয়া সদরের পূর্ব মেহেরনামা এলাকার ছমি উদ্দিনের লজিং বাড়িতে রওনা হয়। পথিমধ্যে ছড়াপাড়া ষ্টেশনে গাড়ি থেকে নেমে কোথায় চলে যায়। পরে তার লজিংয়ে খবর নিয়ে জানা যায় সেথানে যায়নি। একইসাথে স্কুল এবং আত্মীয় স্বজনের কাছেও খবর নিয়ে তার কোন সন্ধান মেলেনি। সম্ভাব্য সকল স্থানে তার সন্ধান না পেয়ে থানায় নিখোঁজ ডায়েরি করি।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি জাকির হোসেন ভূইয়া বলেন, সম্ভাব্য স্থানে পুলিশ তার খোঁজ করছে। তার আত্মীয়স্বজন, বন্ধু ও স্কুল কর্তৃপক্ষের সাথে আলাপ করে তার অবস্থান সনাক্তে জোর চেষ্টা চালানো হচ্ছে। একইসাথে বাংলাদেশের সকল থানায় তার নিখোঁজের খবর পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: তৌহিদুল ইসলাম, পেকুয়া, শিলখালী উচ্চ বিদ্যালয়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন