বঙ্গমাতার জন্মদিনে নারীরা পেলেন সেলাই মেশিন, নগদ টাকা

fec-image

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে রাঙামাটির অস্বচ্ছল নারীদের মাঝে সেলাই মেশিন ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। রোববার (০৮ আগস্ট) সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ্যে এসব বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাঙামাটি জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মিজানুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ভূমিকা ছিলো অপরিসীম। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক জীবনের কঠিনতম সময়ে সহযোদ্ধা হয়ে বেগম মুজিব জাতীয় মুক্তি সংগ্রামকে বেগবান করেছেন।

ডিসি আরও বলেন, আপনারা যারা আজ সেলাই মেশিন ও নগদ টাকা পাচ্ছেন এগুলো প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য বরাদ্ধ দিয়েছেন।

এসময় অতিরিক্ত জেলাপ্রশাসক (সার্বিক) মো. মামুন, মো. আল-মামুন মিয়া, রাঙামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাতেমাতুজ জোহরা উপমাসহ প্রশাসনের অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসনের পক্ষ থেকে বলা হয়- বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর জন্মদিন উপলক্ষ্যে রাঙামাটির ৭০জন নারীর মাঝে সেলাই মেশিন এবং ৩০জন নারীর মাঝে নগদ দুই হাজার টাকা প্রদান করা হয়েছে। পাশাপাশি বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে দোয়া মাহফিল এবং প্রার্থনার আয়োজন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জন্মদিন, বঙ্গমাতা, সেলাই মেশিন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × five =

আরও পড়ুন