খাগড়াছড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে মিলাদ ও দোয়া মাহফিল

fec-image

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মিলাদ ও বিশেষ দোওয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকালে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত মিলাদ ও বিশেষ দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনির খান, সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বুধবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে খাগড়াছড়ি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ইনস্টিটিউট।

খাগড়াছড়ি ক্ষুদ্র নৃ- গোষ্ঠি ইনস্টিটিউট হলরুমে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, বলেন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, সে সাথে এগিয়ে যাচ্ছে পার্বত্যঞ্চল। উন্নয়নে ধারাকে অব্যহত রাখার জন্য তিনি প্রধানমন্ত্রীর জন্মদিনে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার অনুরোধ করেন। খাগড়াছড়ি ক্ষুদ্র নৃ- গোষ্ঠি ইনস্টিটিউট এর উপ পরিচালক জীতেন চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মুক্তার ধর ও সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলমসহ অন্যারা উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গায় প্রধানমন্ত্রীর ৭৭তম জন্মদিন উদযা‌পিত
জা‌তীয় ও দলীয় পতাকা উ‌ত্তোলন, জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ ম‌জিবুর রহমা‌নের প্রতিকৃ‌তি‌তে পুস্পস্তবক অর্পণ,‌ দোয়া মাহ‌ফিল , আলোচনা সভাসহ নানা আয়োজনে খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত হয়েছে ।

বৃহস্প‌তিবার (২৮‌ সে‌প্টেম্বর) সকা‌লে মা‌টিরাঙ্গা উপ‌জেলা ও পৌর আওয়ামী লী‌গের উ‌দ্যো‌গে দলীয় কার্যাল‌য়ে উৎসব মুখর পরিবেশে জন্মদিন পালন করা হয়।

এসময় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপ‌তি ও উপ‌জেল‌া পরিষদ চেয়ারম‌্যান র‌ফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক সুবাস চাকমা, যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলী হোসেন, জসিম উদ্দিন ভূইয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশীদ ফরাজি, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম পিসি, উপজেলা ছাত্রলীগের সভাপতি তছলিম উদ্দিন রুবেলসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শে‌ষে দেশ ও জা‌তির মঙ্গল কামনায় এবং প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা ক‌রেন মা‌টিরাঙ্গা কেন্দ্রীয় মস‌জি‌দের খ‌তিব মাওলানা হারুন অর র‌শিদ। এ সময় উপ‌জেলা ও পৌর আওয়ামী‌ লীগ এবং সকল সহ‌যো‌গী সংগঠ‌নের নেতাকর্মীরা উপ‌স্থিত ছিলেন।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, জন্মদিন, দোয়া মাহফিল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন